thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

রাজশাহীতে আ.লীগ অফিসে আগুন

২০১৩ ডিসেম্বর ১১ ০০:৩৭:২২
রাজশাহীতে আ.লীগ অফিসে আগুন

রাজশাহী সংবাদদাতা : রাজশাহী মহানগরীর বিনোদপুরে ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও আশপাশের প্রায় দশটি দোকান আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা।

বিনোদপুর এলাকায় রাজশাহী-নাটোর মহাসড়কে মঙ্গলবার রাত পৌনে এগারোটার দিকে জামায়াত-শিবিরের কর্মীরা কাঠের গুড়ি ফেলে আগুন দেয়। এসময় তারা ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ও আশপাশের প্রায় দশটি দোকানে অগ্নিসংযোগ করে এবং বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে পুলিশ গিয়ে শতাধিক রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট ছুড়লে জামায়াত-শিবিরের কর্মীরা চলে যায়। পরে র‌্যাব ও পুলিশ রাস্তা থেকে কাঠের গুড়ি সরিয়ে রাস্তা ফাঁকা করে দেয়। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে রাত সাড়ে নয়টার দিকে জামায়াত-শিবিরের কর্মীরা নগরীর সাগরপাড়া পিডিপি অফিস ও বটতলা মোড়ে রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে। এসময় তারা সদ্য সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী এমপির বাসায় একটি পেট্রোল বোমা নিক্ষেপ করে। তবে এতে কেউ হতাহত হয়নি। এছাড়া নগরীর ডিঙ্গাডোবা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কের এক কিলোমিটারেরও বেশি এলাকায় গাছ কেটে এবং গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে শিবিরকর্মীরা। রাত আটটার পর থেকেই নগরীর বিভিন্ন এলাকায় বেশ কিছু ককটেলের বিস্ফোরণ ঘটায় জামায়াত-শিবিরের কর্মীরা। এদিকে অতিরিক্ত পুলিশ ও র‌্যাবের পাশাপাশি রাত আটটা থেকে নগরীতে বিজিবির টহল শুরু হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার ব্যারিস্টার মাহাবুবুর রহমান জানান, নাশকারীদের কোন মতেই ছাড় দেওয়া হবে না। রাজশাহী মহনগরজুড়ে পুলিশকে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে। সেই সঙ্গে দুই প্লাটুন বিজিবি নগরীতে টহল দিচ্ছে।

(দ্য রিপোর্ট/এমএইচজে/জেএম/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর