thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

গাজীপুরে কাভার্ডভ্যানে আগুন, মা-মেয়ের মৃত্যু

২০১৩ ডিসেম্বর ১১ ০২:৩২:৪১
গাজীপুরে কাভার্ডভ্যানে আগুন, মা-মেয়ের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাসের জাঝর এলাকায় মঙ্গলবার রাত ১০টার দিকে একটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোগের ঘটনায় এক শিশু ও তার মা আগুনে দগ্ধ হয়ে মারা গেছেন। এসময় আহত হয়েছেন বাবা-মেয়েসহ ৩ জন।

নিহতরা হলেন আদম আলীর স্ত্রী সুমি আক্তার (২৮) ও তার মেয়ে সানজিদা (০৮)। আহতদের মাঝে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন আদম আলী (৩৫) ও তার মেয়ে সাদিয়া (০৪)। তবে আহত ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি। আদম আলী নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার পারটেক্স পার্টিক্যাল বোর্ডের নিরাপত্তারক্ষী হিসেবে কর্মরত।

আহত আদম আলী ও তার মেয়ে আরিফা জানান, রূপগঞ্জ থেকে বগুড়াগামী কাভার্ডভ্যানে স্বামী-স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে তাদের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ায় যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাসের (মূগরখাল) এলাকায় অবরোধকারীরা গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করলে তারা ওই এলাকায় আটকা পড়ে। এসময় হঠাৎ করেই অবরোধকারীরা ওই কাভার্ডভ্যানে আগুন দেয়। এতে কাভার্ড ভ্যানে থাকা মা ও মেয়ে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং কাভার্ডভ্যানের চালক, বাবা আদম আলী ও তার মেয়ে সাদিয়া আহত হন। অপর মেয়ে আরিফার তেমন কোন ক্ষতি হয়নি। আদম আলী ও তার মেয়ে গাজীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গাজীপুরের পুলিশ সুপার আব্দুল বাতেন জানান, রাতের ওই সময়ে জামায়াত-শিবিরের কর্মীরা ভোগড়া বাইপাস এলাকার সামান্য পূর্ব পাশে একটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। আগুন লাগার সময় ওই ভ্যানের সামনের সিটে তিন থেকে চারজন বসা ছিলেন। এদের মধ্যে অন্যরা লাফিয়ে নামতে পারলেও শিশু ও তার মা আগুনে দগ্ধ হয়ে মারা যান। লাশ দুটি পুলিশের হেফাজতে রয়েছে।

গাজীপুর দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক আখতারুজ্জামান লিটন জানান, স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন। দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন পুরোপুরি নিভিয়ে ফেলেন। হতাহতদের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ার বাহিমান এলাকায়।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে ভোগড়া বাইপাস এলাকায় একটি ট্রাকে আগুন দেয় জামায়াত-শিবির কর্মীরা। এসময় শিবিরকর্মীদের ধরতে গিয়ে কর্তব্যরত শিক্ষানবীশ উপ-পরিদর্শক (পিএসআই) মোশারফ হোসেন আহত হয়। স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

(দ্য রিপোর্ট/এমএমএফ/জেএম/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর