thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে ৬০ আসনের শুনানি সম্পন্ন

২০১৩ ডিসেম্বর ১১ ০৪:০৪:৫৪
মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে ৬০ আসনের শুনানি সম্পন্ন

দ্য রিপোর্ট প্রতিবেদক : দশম জাতীয় সংসদ নির্বাচনে রিটার্নিং অফিসারদের মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে ৬০ আসনের শুনানি সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় আপিলকারীদের শুনানি শুরু হয়। দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত ৩০টি আসনের শুনানি সম্পন্ন হয়। দুপুর ২টা থেকে আরও ৩০টি নির্বাচনী আসনের শুনানি শুরু হয়ে তা বিকেল ৫টায় শেষ হয়।

এদিকে, শুনানিতে উপজেলা চেয়ারম্যান পদকে অলাভজনক পদ বলে রায় দিয়েছেন আপিল কর্তৃপক্ষ। ফলে যে সকল আসনে উপজেলা চেয়ারম্যানদের পদকে লাভজনক বলে মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল তাদের মনোনয়নপত্র বাতিল হচ্ছে না।

সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত যেসব নির্বাচনী এলাকার শুনানি সম্পন্ন হয়েছে সেগুলো হলো- লক্ষ্মীপুর-৩, কুষ্টিয়া-১, ঝিনাইদহ-১, ময়মনসিংহ-৩, নোয়াখালী-৬, নওগাঁ-৪, চট্টগ্রাম-৮, নারায়ণগঞ্জ-১, ফেনী-১, ব্রাহ্মণবাড়িয়া-৩, রাঙ্গামাটি-পার্বত্য জেলা, কিশোরগঞ্জ-২, মুন্সীগঞ্জ-২, কুড়িগ্রাম-৩ ও ৪, লক্ষ্মীপুর-৪, ফেনী-৩, নাটোর-১, মানিকগঞ্জ-১, মেহেরপুর-১, গাজীপুর-১, সিলেট-১, পাবনা-২, কুমিল্লা-৪, গাইবান্ধা-১ ও ২, ঢাকা-৮, গাজীপুর-২ এ দুজন, ময়মনসিংহ-৫ ও ৯, মুন্সীগঞ্জ-৩, জয়পুরহাট-২, বগুড়া-৫, গাইবান্ধা-৩, ৪ ও ৫, নাটোর-৩, মৌলভীবাজার-২ ও ৩, চুয়াডাঙ্গা-২ এ দুজন, ফেনী-২, নীলফামারী-১, কক্সবাজার-২ ও ৩, নোয়াখালী ১ ও ৪, নওগাঁ-৪, পটুয়াখালী-১, কুড়িগ্রাম-২, টাঙ্গাইল-২ ও ৫, শেরপুর-৩, গোপালগঞ্জ-২, ব্রাক্ষ্মণবাড়িয়া-৫।

বিকেলের শুনানিতে মেহেরপুর-১ আসনের প্রার্থী অংশ নেননি।

বুধবার সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর‌্যন্ত ৩০ নির্বাচনী এলাকার শুনানি হবে এবং বিকেল ২টা ৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত আরও ৩০ আসনের শুনানি অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এমএস/এমসি/জেএম/ডিসেম্বর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর