thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

অপরাজিত রিয়ালে রোনালদোর রেকর্ড

২০১৩ ডিসেম্বর ১১ ১১:১৯:০০
অপরাজিত রিয়ালে রোনালদোর রেকর্ড

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগে অপরাজিত থেকে গ্রুপ পর্ব শেষ করেছে রিয়াল মাদ্রিদ। কোপেনহেগেনকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে সর্বোচ্চ ১৬ পয়েন্ট নিয়েছে রোনালদোর রিয়াল। আর এই ম্যাচে ১ গোলসহ গ্রুপ পর্বে ৫ ম্যাচে মোট ৯ বার প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে নতুন এক রেকর্ড গড়েছেন পর্তুগালের এই তারকা।

খেলার শুরুটা কোন দলেরই বলার মতো হয়নি। তবে ২৫ মিনিটে এই নীরবতা ভেঙ্গে দেন লুকা মদ্রিচ। ডি বক্সের বাইরে থেকে তার জোরালো শটটি ধরতে ব্যর্থ হয়েছেন প্রতিপক্ষের গোলরক্ষক। তার ঠিক আগের মিনিটে রোনালদোর করা শটটি লক্ষ্যভ্রষ্ট হয়েছে।

পরের গোলটি অবশ্য রোনালদো করেছেন। দ্বিতীয়ার্ধের শুরুতেই সতীর্থ পেপের করা হেডে প্রতিপক্ষের গোলপোস্টের কাছে বল পায়ে পেয়ে যান রোনালদো। আর কোপেনহেগেনের জালে বল পাঠাতে এবার ভুল করেননি তিনি।

এই ম্যাচে রোনালদোর গোলসংখ্যা আরো বেশি হতে পারত। বলতে গেলে হ্যাট্রিক করার সুবর্ণ সুযোগ হারিয়েছেন তিনি। ৮৯ মিনিটে পেনাল্টি মিস করেছেন রোনালদো। এর আগে ৭৪ মিনিটে তার করা এক শট প্রতিপক্ষের বারপোস্টে লেগে ফিরে এসেছে।

তাছাড়া ২ ম্যাচ হারের পর শাখতার দোনেতস্কের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অপর ম্যাচে ৩-২ গোলের ব্যবধানে বায়ার্নের বিপক্ষে জিতেছে ম্যানচেস্টার সিটি। হেরে গেলেও শীর্ষস্থান ধরে রেখেই গ্রুপ পর্ব শেষ করেছে বায়ার্ন।

(দ্য রিপোর্ট/শাহ/এমআই/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর