thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

বাগেরহাটে আ.লীগ কার্যালয়সহ ৬টি দোকানে আগুন

২০১৩ ডিসেম্বর ১১ ১৬:৩১:২২
বাগেরহাটে আ.লীগ কার্যালয়সহ ৬টি দোকানে আগুন

বাগেরহাট সংবাদদাতা : জেলার ষাটগম্বুজ ইউনিয়নের শ্রীঘাট বাজারে ও রণভূমি এলাকায় দুটি আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ছয়টি ব্যবসা প্রতিষ্ঠানেও আগুন দেওয়া হয়।

বাগেরহাটের পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্যা দ্য রিপোর্টকে জানান, মঙ্গলবার গভীর রাতে ওই এলাকায় দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দুটি আওয়ামী লীগ কার্যালয়সহ ছয়টি দোকান পুড়িয়ে দিয়েছে।

ষাটগম্বুজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সরদার ইলিয়াস হোসেন দ্য রিপোর্টকে জানান, বিএনপি ও জামায়াত-শিবিরকর্মীরা ৭নং ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেয়। আগুনে ৭নং ওয়ার্ড কার্যালয়সহ ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে যায়। আংশিক ক্ষতিগ্রস্ত হয় ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়।

তবে স্থানীয় ইউপি সদস্য ও বিএনটি নেতা মহিদুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, রাতে কে বা কারা আওয়ামী লীগ অফিসসহ বিএনপি-জামায়াত সমর্থকদের কয়েকটি দোকানে আগুন দিয়েছে।

শ্রীঘাট বাজারে পুড়ে যাওয়া ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠানগুলো হচ্ছে- হালিম শেখ, নূর মোহম্মদ ও শেখ নজরুল ইসলামের তিনটি চায়ের দোকান, এখলাছ শেখের খাবারের দোকান, শেখ ফারুক আহমেদের মাছের খাবারের (ফিস মিল) দোকানে এবং আবদুল আজিজ সরদারের কাঠের আসবাবপত্রের কারখানা ও দোকান।

বাগেরহাট দমকল বিভাগের স্টেশন অফিসার জয়নুল আবেদীন তিতাস দ্য রিপোর্টকে জানান, শ্রীঘাট বাজারে আগুনের ঘটনাটি নাশকতামূলক। দাহ্য পদার্থ ব্যবহার করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন, আগুনে তাদের অন্তত আট লাখ টাকার ক্ষতি হয়েছে।

(দ্য রিপোর্ট/এএস/এমএইচও/এসবি/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর