thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

কথা বলেননি নান্নু; সভাপতির অপেক্ষায়!

২০১৩ ডিসেম্বর ১১ ১৯:৫২:৫২
কথা বলেননি নান্নু; সভাপতির অপেক্ষায়!

দ্য রিপোর্ট প্রতিবেদক : ফারুক আহমেদকে প্রধান নির্বাচক করায় বেঁকে বসেছেন মিনহাজুল আবেদীন নান্নু। এমনও হতে পারে নির্বাচক কমিটি থেকেও সরে দাঁড়াতে পারেন। কি করছেন? এ ব্যাপারে বুধবার কথা বলার ঘোষণা ছিল তার। না, মূল কথা বলেননি এই মুক্তিযোদ্ধার সন্তান। বলেছেন, ‘আমি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে সাক্ষাতের অপেক্ষায় আছি।’ এরপর নিজের সিদ্ধান্ত মিডিয়ায় জানাবেন বলে জানিয়েছেন নান্নু।

জাতীয় দল ও ‘এ’ দলের টোয়েন্টি২০ ম্যাচ শুরুর আগে নান্নু বলেছেন, ‘আমি আজ (বুধবার) কিছু বলব না। আগে বিসিবি সভাপতির সঙ্গে কথা বলব। এরপর এ নিয়ে সিদ্ধান্ত জানাব।’ ফারুক প্রধান নির্বাচক হলে নান্নু নির্বাচক কমিটি থেকে পদত্যাগ করবেন। এ বিষয়টি সবার মুখে মুখে চলে আসে। মঙ্গলবার যখন বিসিবি ফারুকের নাম প্রধান নির্বাচক পদের জন্য ঘোষণা করে, তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নান্নু এর বিরোধিতাই করেছেন। সেই দিন শুরুতে কোনো কথা বলতে চাননি। পরে বলেছেন, ‘আজ (মঙ্গলবার) আমি এ নিয়ে কিছু বলব না। কাল (বুধবার) জাতীয় দল ও ‘এ’ দলের খেলা আছে। সেই সময় এ বিষয়ে মুখ খুলবো।’ না; বলেননি তেমন কিছু বুধবারও।

বুধবার সারাদিন নান্নুর মুখ থেকে নেতিবাচক কিছু বের হবে, এমন ভাবনা ছিল সবার। মিডিয়ার প্রতিনিধিরা তার অপেক্ষায় ছিলেন বিকেল পর্যন্ত। যদিও জাতীয় দল ও ‘এ’ দলের খেলা শুরুর আগেই স্টেডিয়ামে উপস্থিত হয়েছেন নান্নু।

(দ্য রিপোর্ট/এমএ/নূরু/এএস/সিজি/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর