thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

বাঘায় ছাত্রলীগ কর্মীর রগ কাটলো শিবির

২০১৩ ডিসেম্বর ১১ ২০:০০:৩৯
বাঘায় ছাত্রলীগ কর্মীর রগ কাটলো শিবির

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর বাঘা উপজেলায় মিজানুর রহমান নামের এক ছাত্রলীগ কর্মীর ওপর হামলা চালিয়েছে শিবিরকর্মীরা। এ সময় মিজানুরকে কুপিয়ে জখমের পর হাতের রগ কেটে দেওয়া হয়েছে। বুধবার সন্ধ্যা ৬টায় উপজেলার ছাতারী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ কর্মী মিজানুরকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের দ্য রিপোর্টকে জানান, সন্ধ্যা ৬টায় উপজেলার ছাতারী এলাকার বাড়িতে ফিরছিলেন ছাত্রলীগকর্মী মিজানুর। বাড়ি থেকে কয়েকশ গজ দূরে শিবিরকর্মী শিমুল, হানিফ, কাউসার ও মান্নান তার ওপর হামলা চালায়। এ সময় তারা চাপাতি দিয়ে কুপিয়ে মিজানকে জখম করে। পরে হামলাকারীরা তার ডান হাতের রগ কেটে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ওসি আবুল খায়ের আরও বলেন, সকালে শিবিরের মিছিলে ছাত্রলীগ কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এ ঘটনার জের ধরে এ হামলা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বাঘা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও শাহদৌল্লা কলেজের শিক্ষক আবু বকর সিদ্দিক দ্য রিপোর্টকে জানান, মিজানুর রহমান বাঘার শাহদৌল্লা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। মিজানুর উপজেলা ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্য বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/বিএইচ/নূরু/এল/এমএইচও/এএস/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর