thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

রাজশাহীতে দুই ব্যাংকে আগুন দিয়েছে শিবির

২০১৩ ডিসেম্বর ১১ ২১:২৭:১৩
রাজশাহীতে দুই ব্যাংকে আগুন দিয়েছে শিবির

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর অলকার মোড়ে হরতালের সমর্থনে বের হওয়া শিবিরের মিছিল থেকে মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক ও ডাচ-বাংলা ব্যাংকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেওয়া হয়েছে। পরে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। শিবিরকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিউমার্কেট এলাকা থেকে রাত ৮টার দিকে হরতালের সমর্থনে ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবির। মিছিলটি অলকার মোড়ে যাওয়ার পথে একটি মোটরসাইকেলে আগুন ও বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। পরে অলকার মোড়ে চেম্বার অব কমার্স ভবনের মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক ও ডাচ-বাংলা ব্যাংকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় শিবিরকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে শিবিরকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

এদিকে রাজশাহী শিক্ষা বোর্ডের সামনে ঝটিকা মিছিল থেকে একটি ককটেলের বিস্ফোরণ ঘটায় শিবিরকর্মীরা।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান জিয়া বলেন, নগরীর নিউমার্কেট এলাকা থেকে শিবির নেতাকর্মীরা ঝটিকা মিছিল বের করে। মিছিলটি অলকার মোড়ে গিয়ে থেকে চেম্বার অব কমার্স ও ডাচ-বাংলা ব্যাংকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয়। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সঙ্গে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

(দ্য রিপোর্ট/এমএইচ/এএস/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর