thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ৩১ চৈত্র ১৪৩১,  ৭ জিলকদ  1445

রাজশাহীতে ১৮ দলের মিছিল-সমাবেশ

২০১৩ ডিসেম্বর ১২ ০৯:৪৭:১৪
রাজশাহীতে ১৮ দলের মিছিল-সমাবেশ

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীতে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ১৮ দল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে জেলা সভাপতি অ্যাডভোকেট নাদিম মোস্তফার নেতৃত্বে অবরোধের সমর্থনে নগরীর ফায়ার সার্ভিস মোড় থেকে মিছিল বের করে জেলা বিএনপি। মিছিলটি রাজশাহী কলেজের সামনে গিয়ে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন জেলার সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান মুন্টু, জেলা যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জ্বল, জেলা ছাত্রদল সভাপতি শফিকুল আলম প্রমুখ।

এ ছাড়াও সকাল ৮টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকা থেকে বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনুর নেতৃত্বে মহানগর ১৮ দলের মিছিলটি বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগর ভবনের সামনে গিয়ে সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।

উপস্থিত ছিলেন বিএনপির রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি এমাজ উদ্দিন মণ্ডল ও সহকারী সেক্রেটারি মাহবুবুর রহমান।

অবরোধের কারণে রাজশাহী কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লা ও আন্তঃজেলা রুটের যাত্রীবাহী কোনো বাস ছেড়ে যায়নি। তবে হালকা যানবাহন চলাচল করছে। শিডিউল বিপর্যয় ও যাত্রী সঙ্কটের মধ্যদিয়ে চলছে ট্রেনও। তবে পুলিশের কঠোর অবস্থানের কারণে নগরজুড়ে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

মহানগর পুলিশ কমিশনার ব্যারিস্টার মাহবুবুর রহমান জানান, অবরোধে অপ্রীতিকর ঘটনা এড়াতে মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক ও সড়ক মোড়সমূহে অতিরিক্তি পুলিশ মোতায়েন রয়েছে। নিয়মিত টহল দিচ্ছে পুলিশ, র‌্যাব ও বিজিবি। যেকোনো ধরনের নাশকতার চেষ্টা কঠোর হাতে দমন করা হবে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/এমএইচ/শাহ/এএস/ডিসেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর