thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ৩১ চৈত্র ১৪৩১,  ৭ জিলকদ  1445

কুষ্টিয়ায় তথ্যমন্ত্রীর বাসায় পেট্রোল বোমা

২০১৩ ডিসেম্বর ১২ ১২:১২:৪০
কুষ্টিয়ায় তথ্যমন্ত্রীর বাসায় পেট্রোল বোমা

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোলাপনগরে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বাসা লক্ষ্য করে তিনটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত আড়াইটায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রেজা জানান, বুধবার রাত আড়াইটায় একটি মোটরসাইকেলে দুজন দুর্বৃত্ত এসে তথ্যমন্ত্রীর বাসা লক্ষ্য করে তিনটি পেট্রোল বোমা নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। দুটি বোমা গেটের ভেতরে বাড়ির মধ্যে বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। অপরটি গেটের বাইরে বিস্ফোরিত হয়। পরে টহল পুলিশ এলাকাবাসীর সহায়তায় আগুন নিভিয়ে ফেলে। এ ঘটনায় কোনো হতাহত বা ক্ষয়ক্ষতি হয়নি।

তথ্যমন্ত্রীর বাড়িতে বোমা হামলার প্রতিবাদে ১৪ দলের পক্ষ থেকে গোলাপনগর বাজারে বিক্ষোভ মিছিল থেকে অবিলম্বে বোমা হামলাকারীদের গ্রেফতারের জোর দাবি জানানো হয়। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন এ ঘটনার জন্য জামায়াত-শিবিরকে দায়ী করে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

কুষ্টিয়া পুলিশ সুপার মফিজ উদ্দিন আহমেদ, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিমসহ প্রশাসনের কর্মকর্তারা বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(দ্য রিপোর্ট/এফএইচ/শাহ/এএস/ডিসেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর