thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

বাংলাদেশী আইডলের জমকালো গ্র্যান্ড ফিন্যালে শুক্রবার

২০১৩ ডিসেম্বর ১৩ ০৫:৪৬:৪৩
বাংলাদেশী আইডলের জমকালো গ্র্যান্ড ফিন্যালে শুক্রবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশী আইডলের গ্র্যান্ড ফিন্যালে শুক্রবার। সকল প্রতীক্ষার অবসান হবে, জানা যাবে প্রথম বাংলাদেশী আইডলের নাম। রাত আটটায় জমকালো এই গ্র্যান্ড ফিন্যালে অনুষ্ঠিত হবে এসএ টিভির পর্দায়।

আয়োজক প্রতিষ্ঠান ডেল্টা বে সূত্রে জানা যায়, গ্র্যান্ড ফিন্যালে উপলক্ষ্যে দারুণ সব চমক রাখা হয়েছে পুরো আয়োজন জুড়ে। যেমন বাংলাদেশী আইডলের সেরা ১২ প্রতিযোগীকে নিয়ে প্রখ্যাত সুরকার আলম খান নির্মাণ করেছেন একটি গান। ‘বাংলা গানে বিশ্বজয় আমরা করবই’ -এমন কথায় গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। বলে রাখা ভালো, টানা তিন বছর পর কোনো গানের সুর করলেন আলম খান। এছাড়াও চূড়ান্ত পর্বের বিশেষ চমক হিসেবে আইডল মঞ্চে প্রথমবারের মতো মৌলিক গান গাইবেন সেরা তিন প্রতিযোগী। এই তিনজন প্রতিযোগীর জন্য দেশের স্বনামধন্য তিনজন মিউজিক কম্পোজার ও গীতিকার গান লিখেছেন। এর মধ্যে ফুয়াদ নাসের বাবুর সুরে ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় গাইবেন মন্টি। বাপ্পা মজুমদারের সুরে ও শাহান কবন্ধের কথায় গাইবেন মং। আর পার্থ বড়ুয়ার সুরে ও কবীর বকুলের কথায় গাইবেন আরিফ।

আয়োজক সূত্রে জানা যায়, আজকের আয়োজনের মূল চমক প্রথম বাংলাদেশী আইডল নির্বাচন হলেও, সেই চমকের আগে আরও বেশ কিছু চমক থাকছে গ্র্যান্ড ফিন্যালের ঝলমলে আসরে। এর মধ্যে রয়েছে ঢালিউডের সেরা জুটি শাকিব খান-অপু বিশ্বাসের স্টেজ পারফর্মেন্স। থাকছে সাবিনা ইয়াসমিন, কনক চাঁপা, ফাহমিদা নবীর সংগীত পরিবেশনা। আরও থাকছে বাংলাদেশী আইডল এর সেরা ১২ প্রতিযোগীর নিয়ে নানা রকমের সংগীতায়োজন। সেই সঙ্গে বরাবরের মতো উপস্থিত থাকছেন বাংলাদেশী আইডল এর চার বিচারক ফেরদৌসী রহমান, এন্ড্রু কিশোর, আইয়ুব বাচ্চু ও মেহরীন। সব শেষে প্রকাশ করা হবে দর্শক ভোটে নির্বাচিত প্রথম বাংলাদেশী আইডলের নাম।

(দ্য রিপোর্ট/এমএ/এইচএসএম/ডিসেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর