thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

যশোরে আ.লীগ-ছাত্রলীগের মিষ্টি মিছিল

২০১৩ ডিসেম্বর ১৩ ১৪:৫৯:৩৩
যশোরে আ.লীগ-ছাত্রলীগের মিষ্টি মিছিল

যশোর সংবাদদাতা : মানবতাবিরোধী অপরাধের দায়ে কাদের মোল্লার ফাঁসি কার্যকর হওয়ায় যশোরে মিষ্টি মিছিল করেছে আওয়ামী লীগ ও ছাত্রলীগ। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়। পথে পথে নেতাকর্মীরা সবাইকে মিষ্টিমুখ করান।

জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ জানান, কাদের মোল্লার ফাঁসি কার্যকরের মধ্য দিয়ে দেশ কলঙ্কমুক্ত হয়েছে। যে কারণে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আমরা সবাই মহাখুশি।বিজয় মাসে আমরা আরেক বিজয়ের স্বাদ পেয়েছি।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে কাদের মোল্লার ফাঁসি কার্যকর হলেও তারা সঙ্গে সঙ্গে আনন্দ মিছিল বের করতে চেয়েছিলেন। কিন্তু জামায়াত-শিবিরের আতঙ্কে শহর জনশূন্য হওয়ায় মিছিলটি করতে পারেননি।

এ কারণে দুপুরে আওয়ামী লীগ ও ছাত্রলীগ একসঙ্গে মিষ্টি মিছিলের আয়োজন করে। তাদের মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। এ সময় পথচারী, রিকশা-ভ্যান, ইজিবাইক চালক ও যাত্রীদের মিষ্টিমুখ করান তারা। সবাই স্বতঃস্ফূর্তভাবে তাদের মিষ্টি গ্রহণ করেন।

মিছিলে অংশ নেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি ইয়াসিন সিদ্দিকী, যুগ্ম সম্পাদক আব্দুস শহীদ লাল, যুবলীগ নেতা মাহামুদ হাসান বিপু, শফিকুল ইসলাম জুয়েল, ছাত্রলীগ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, শাহাজান কবির শিপলু প্রমুখ।

(দ্য রিপোর্ট/জেএম/এপি/রা/এএস/ডিসেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর