thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

শেরপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

২০১৩ ডিসেম্বর ১৩ ১৭:০০:০৯
শেরপুরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

শেরপুর সংবাদদাতা : শেরপুর-জামালপুর সড়কের কুলুর চরে শুক্রবার সকালে সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে সারবাহী একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই আলাল উদ্দিন (২৫) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন।

এ সময় সিএনজি চালকসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের শেরপুর ও জামালপুর জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বগুড়া জেলার সোনাতলা গ্রামের মুক্তার আলী (২৫), কুষ্টিয়া জেলার সাকো ভাঙ্গা গ্রামের লিটন মিয়া (২৩), কুমারখালি গ্রামের সাবিত্রি পোদ্দার (৩৮), শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার রাজনগর গ্রামের আব্দুল বারীকে(১৯) জামালপুর জেনারেল হাসপাতালে ও সদর উপজেলার অটো চালক আলী হোসেনকে (৩৮) শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বেলা ১০টার দিকে শেরপুর-জামালপুর সড়কের কুলুর চর এলাকায় শেরপুর থেকে জামালপুরগামী একটি সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে শেরপুরগামী সার বোঝাই একটি ট্রাকের ধাক্কা লাগে। এসময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনা স্থলেই ঘাটাইল ক্যান্টনমেন্টের সেনাবাহিনীর ল্যান্স নায়েক পদে কর্মরত জেলার ঝিনাইগাতী উপজেলার মানিক কুড়া গ্রামের ছট্টু সেখের ছেলে আলাল উদ্দিন নিহত হয়। দুর্ঘটনার পর সিএনজি যাত্রীদের এলাকাবাসী উদ্ধার করে জামালপুর এবং শেরপুর হাসপাতালে ভর্তি করেন। নিহত সেনা সদস্য ৬ থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত ছুটি কাটিয়ে শুক্রবার কর্মস্থলে যোগ দিতে যাচ্ছিলেন। চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে সদর থানা পুলিশ।

(দ্য রিপোর্ট/এসএম/নূরু/এমসি/ডিসেম্বর ১২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর