thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

খুলনায় পুলিশের গুলিতে নিহত ১

২০১৩ ডিসেম্বর ১৪ ০০:১৫:৪০
খুলনায় পুলিশের গুলিতে নিহত ১

খুলনা সংবাদদাতা : জেলার নিরালা পুলিশ ফাঁড়িতে জামায়াত-শিবিরের হামলা প্রতিহত করতে পুলিশের ছোড়া গুলিতে নাইম নামের এক পথচারী নিহত হয়েছেন। নগরীর নিরালা আবাসিক এলাকা ও শেরে বাংলা রোডে শুক্রবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার পর হঠাৎ করে ওই এলাকায় তিন দিক থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিছিল বের করে। মিছিল থেকে একটি গ্রুপ নিরালার পুলিশ ফাঁড়িতে ককটেল ও পেট্রল বোমা নিক্ষেপ করে। পুলিশ তাদের প্রতিহত করতে গুলি ছোড়ে। এলাকাটি ব্যস্ততম ও জনবহুল হওয়ায় আশেপাশের মানুষের মধ্যে এ সময় আতঙ্ক দেখা দেয়। পরে মিছিলকারীরা সড়কের ওপর ইট দিয়ে প্রতিবন্ধকতা তৈরি করে।

জামায়াত–শিবির নেতাকর্মীরা এ সময় বেপরোয়া ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায়। তারা কাভার্ড ভ্যান, ট্রাক ও মোটরসাইকেলে আগুন দেয়। এ সময় তারা পুলিশ ফাঁড়ির পাশে থাকা ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও আগুন দেয়। স্থানীয়রা জানান, এ সময় প্রায় অর্ধশত ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

প্রায় ৩০ মিনিট সহিংসতার পর অতিরিক্ত পুলিশ এসে জামায়াত-শিবিরকর্মীদের ওপর গুলি ছোড়ে। এ সময় নিরালা মোড়ে নাইম নামের এক যুবক মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

পরে পুলিশ কমিশনার মো. সফিকুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এ ঘটনায় কোনো পুলিশ সদস্য আহত হয়নি। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

(দ্য রিপোর্ট/এমএ/এসকে/এমএআর/ডিসেম্বর ১৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর