thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

মহানগর থেকে ২৬ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

২০১৩ ডিসেম্বর ১৪ ০৪:১৪:০১
মহানগর থেকে ২৬ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

দ্য রিপোর্ট প্রতিবেদক : দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা মহানগরের ১৫টি আসনে ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। শুক্রবার সকাল থেকে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

মনোনয়নপত্র প্রত্যাহারকারীদের নাম ঘোষণা করেন ঢাকা বিভাগের কমিশনার ও ঢাকা মহানগরীর রিটার্নিং কর্মকর্তা জিল্লার রহমান।

মনোনয়নপত্র প্রত্যাহারকারী প্রার্থীরা হলেন, ঢাকা-৪ থেকে সানজিদা খানম (আওয়ামী লীগ), ঢাকা-৫ থেকে মীর আব্দুর সবুর (জাতীয় পার্টি), শহিদুল ইসলাম (জাসদ), মো. তুহিনুর রহমান (জাতীয় পার্টি); ঢাকা-৬ থেকে কাজী ফিরোজ রশীদ (জাতীয় পার্টি), ঢাকা-৮ থেকে মো. জহুরুল আলম রুবেল (জাতীয় পার্টি), মো. ইসমাঈল মাহমুদ (স্বতন্ত্র), আব্দুর রহিম (জেপি); ঢাকা-৯ থেকে মো. দেলোয়ার হোসেন (জাতীয় পার্টি), আব্দুস সামাদ সুজন (জেপি); ঢাকা-১০ থেকে মো. হেলাল উদ্দিন (জাতীয় পার্টি); ঢাকা-১১ থেকে মো. হারুন উর রশিদ (জাতীয় পার্টি); ঢাকা-১২ থেকে মো. দেওয়ান আলী (জাতীয় পার্টি); ঢাকা-১৩ থেকে হাজী মো. শফিকুল ইসলাম (জাতীয় পার্টি), নাদের চৌধুরী (জাসদ); ঢাকা-১৪ থেকে মোস্তাকুর রহমান (জাতীয় পার্টি), এম এ কাইয়ুম (জেপি), শিরীন আখতার (জাসদ); ঢাকা-১৫ থেকে মো. সামছুল হক (জাতীয় পার্টি); ঢাকা-১৬ থেকে মফিজুল হক বেবু (জেপি), মো. আমির হোসেন মোল্লা (স্বতন্ত্র), মো. আমানত হোসেন (জাতীয় পার্টি), মো. সুলতান আহম্মেদ সেলিম (জাতীয় পার্টি); ঢাকা-১৭ থেকে হুসেইন মুহম্মদ এরশাদ (জাতীয় পার্টি); ঢাকা-১৮ থেকে বাহাউদ্দিন আহম্মেদ (জাতীয় পার্টি), এস এম ইদ্রিস আলী (জাসদ)।

শুক্রবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। বৃহস্পতিবার আট প্রার্থী এবং শুক্রবার ১৮ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

(দ্য রিপোর্ট/এসআর/শাহ/এমএআর/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর