thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘তফসিল স্থগিত করে পদত্যাগ করুন’

২০১৩ ডিসেম্বর ১৪ ০৫:১৮:২২
‘তফসিল স্থগিত করে পদত্যাগ করুন’

দ্য রিপোর্ট প্রতিবেদক : নির্বাচনী তফসিল স্থগিত করে পদত্যাগ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন একিউএম বদরুদ্দোজা চৌধুরী, আ স ম আবদুর রব ও বঙ্গবীর কাদের সিদ্দিকী।

একই সঙ্গে তারা সহিংস কর্মসূচি প্রত্যাহার করে শান্তিপূর্ণ আন্দোলন করতে বিরোধী দলের নেতা খালেদা জিয়ার প্রতিও আহ্বান জানান।

গণমাধ্যমে দেওয়া এক যৌথ বিবৃতিতে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আরো বলেন, সাম্প্রতিক ধ্বংসাত্মক রাজনৈতিক পরিস্থিতিতে আমরা উদ্বিগ্ন। একদিকে সরকার ও প্রধানমন্ত্রীর একগুয়েমি এবং বিরোধী দলহীন একতরফা নির্বাচনের পথে এগিয়ে চলা, অন্যদিকে বিরোধী দলের নেতার আহ্বানে বিরামহীন অবরোধ ও হরতালে জনজীবনে বিপর্যয় নেমে এসেছে। টানা অবরোধের কারণে দেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে। বিশেষ মহলের উস্কানিতে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অমানবিক আচরণে হত্যাসহ ঝরে গেছে অনেক নিরীহ প্রাণ। আমরা এর কোনোটাই সমর্থন করি না।

তারা অবিলম্বে শীর্ষ দুই দলের প্রধানকে সহিংসতার পথ পরিহার করে আলোচনার মাধ্যমে সমঝোতায় আসার আহ্বান জানান। অন্যথায় ইতিহাস তাদের ক্ষমা করবে না।

(দ্য রিপোর্ট/সাআ/শাহ/এমএআর/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর