thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

বণিক বার্তার তৃতীয় বছরে পদার্পণ

২০১৩ ডিসেম্বর ১৪ ০৫:৪৭:১৪
বণিক বার্তার তৃতীয় বছরে পদার্পণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : অর্থনীতি ও ব্যবসাবিষয়ক পত্রিকা দৈনিক `বণিক বার্তা’ তৃতীয় বছরে পদার্পণ করল। এ উপলক্ষে হোটেল সোনারগাঁওয়ে শুক্রবার রাতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পত্রিকার সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা বিচারপতি হাবিবুর রহমান, উপদেষ্টা রাশেদা কে চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর সালেহউদ্দিন আহমদ, কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, অর্থনীতিবিদ ওয়াহিদউদ্দিন মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আনু মোহাম্মদ, অধ্যাপক তাজুল ইসলাম, পরিকল্পনা কমিশনের সদস্য শামসুল আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবুল কাশেম ফজলুল হক, ঢাবির ইতিহাস বিভাগের অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন, পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সংগঠন বিজিএমইএর সভাপতি আতিকুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ সমাজের গণ্যমান্যরা।

বক্তারা অর্থনীতি ও বিজনেস বিটের এই পত্রিকার তৃতীয় বর্ষে পদার্পণে শুভ কামনা জানান এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তাগাদা ও অনুপ্রেরণা দেন।

(দ্য রিপোর্ট/এএইচএস/শাহ/এমএআর/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর