thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

টাঙ্গাইলের ৭ আসনে জাপার মনোনয়ন প্রত্যাহার

২০১৩ ডিসেম্বর ১৪ ০৭:১৬:৫৮
টাঙ্গাইলের ৭ আসনে জাপার মনোনয়ন প্রত্যাহার

টাঙ্গাইল সংবাদদাতা : জেলার ৭টি আসনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। ফলে জেলার ৫টি আসনে আওয়ামী লীগের একক প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন শুক্রবার জাতীয় পার্টির সাত প্রার্থীসহ মোট ১০ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তারা হলেন, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে মোহাম্মদ আলী, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) মো. শামছুল হক তালুকদার, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আজিজুর রহমান ও বিএনএফ মনোনীত শামছুল হক তালুকদার, টাঙ্গাইল-৫ (সদর) অ্যাডভোকেট আব্দুস সালাম চাকলাদার, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) মামুনুর রহিম সুমন ও আ. কুদ্দুস, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) জহিরুল ইসলাম জহির ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত গোলাম নওজেব চৌধুরী এবং টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) ইয়াসিন আলী।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আমানুর রহমান খান রানা, টাঙ্গাইল-৪ (কালিহাতী) পাট ও বস্ত্রমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) একাব্বর হোসেন, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) শওকত মোমেন শাহজাহান।

বাকি ৩টি আসনে স্বতন্ত্র প্রার্থী ও বিএনএফ প্রার্থী থাকায় প্রতিদ্বন্দ্বিতা হবে।

(দ্য রিপোর্ট/এআর/শাহ/এমএআর/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর