thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

রাজধানীতে গাড়ি ভাঙচুর আগুন, আটক ৬

২০১৩ ডিসেম্বর ১৪ ১২:৩৩:৪১
রাজধানীতে গাড়ি ভাঙচুর আগুন, আটক ৬

দ্য রিপোর্ট প্রতিবেদক : কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর করার প্রতিবাদে রবিবারের হরতালের সমর্থনে রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল, ককটেল বিস্ফোরণ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ ছাড়া ধোলইখালে পুলিশ-শিবিরের সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

শনিবার বেলা ১২টার দিকে মগবাজারে শিবিরের ঝটিকা মিছিলের সময় ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় পুলিশ তিনজনকে আটক করেছে।

রমনা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আনোয়ার হোসেন জানান, জামায়াত-শিবিরকর্মীরা নাশকতার উদ্দেশ্যে রাস্তায় বের হলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে ধোলাইখাল এলাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিবিরের ব্যানারে কর্মীরা মিছিল করার সময় ১০-১২টি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট নিক্ষেপ করে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে।

সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী বলেন, আমি বাইরে আছি। ঘটনাটি শুনেছি। তবে বিস্তারিত জানি না।

সকাল সোয়া ৯টার দিকে যাত্রাবাড়ী ডাকুখান প্রাথমিক বিদ্যালয়ের সামনে উৎসব পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় শিবিরকর্মীরা।

এ সম্পর্কে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, শিবিরকর্মীরা আগুন দিলে এলাকাবাসী ও পুলিশ আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

(দ্য রিপোর্ট/এএইচএ/শাহ/এসবি/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর