thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

বিজয় দিবস প্রদর্শনী ক্রিকেট ম্যাচ

২০১৩ ডিসেম্বর ১৪ ২০:৩২:৩৩
বিজয় দিবস প্রদর্শনী ক্রিকেট ম্যাচ

দ্য রিপোর্ট প্রতিদেবক : প্রতি বছরের মতো এবারও বিজয় দিবসে মাঠে গড়াবে প্রদর্শনী ক্রিকেট ম্যাচ। মুক্তিযুদ্ধে শহীদ হওয়া ২ ক্রিকেটারের প্রতি শ্রদ্ধা জানাতেই এই ম্যাচের আয়োজন করে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ধানমণ্ডি ক্রিকেট স্টিডিয়ামে বিজয় দিবসের দিন সকাল ১০টায় মুখোমুখি হবে শহীদ জুয়েল একাদশ ও শহীদ মুস্তাক একাদশ।

জুয়েল একাদশের নেতৃত্ব দেবেন নাঈম ইসলাম। দলের বাকি সদস্যরা হলেন শামসুর রহমান, এনামুল হক, রবিউল হাসান, সৌম্য সরকার, জুনায়েদ সিদ্দিকী, ফারহাদ রেজা, মোহাম্মদ ইলিয়াস, মুক্তার আলী, রবিউল ইসলাম, সাজেদুল ইসলাম, আরাফাত সানি ও মেহরাব হোসেন।

শহীদ মুস্তাক একাদশের অধিনায়কত্ব করবেন শাহরিয়ার নাফিস। স্কোয়াডের অন্য সদস্যরা হলেন ইমরুল কায়েস, মুমিনুল হক, মার্শার আইয়ুব, সৈকত আলী, সাব্বির রহমান, মো. মিথুন, সোহাগ রেজা, এনামুল হক, আলাউদ্দিন বাবু, শুভাশিষ রায়, শাহাদাত হোসেন ও সাঞ্জামুল ইসলাম।

উল্লেখ্য, শহীদ আব্দুল হালিম চৌধুরী জুয়েল ও শহীদ মুস্তাক আহমেদের প্রতি সম্মান জানাতে ১৯৭২ সাল থেকে অনুষ্ঠিত হয়ে আসছে এই ক্রিকেট ম্যাচ। মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছেন আজাদ বয়েজ ক্লাবের ক্রিকেটার জুয়েল। দুর্ভাগ্য, দেশ স্বাধীন হওয়ার একদিন আগে হানাদার পাকিস্তান বাহিনীর হাতে ধরা পড়েছেন তিনি। তাকে নির্মমভাবে হত্যা করেছিল হায়েনারা। আর আজাদ ক্লাবের কর্মকর্তা মুস্তাক ২৫ মার্চের কালরাতে শহীদ হয়েছেন তারই প্রিয় ক্লাবের সন্নিকটে। তখন আজাদ ক্লাব ছিল গুলিস্তানে।

(দ্য রিপোর্ট/সিজি/নূরু/এএস/ডিসেম্বর ১৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর