thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

সিলেটে ১০ শিবিরকর্মী আটক

২০১৩ ডিসেম্বর ১৫ ১৪:০১:১৯
সিলেটে ১০ শিবিরকর্মী আটক

সিলেট অফিস : সিলেটে জামায়াত ও জাতীয় পার্টির ডাকা হরতাল বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে পালিত হচ্ছে। নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ১০ শিবিরকর্মীকে আটক করেছে।

জামায়াত-শিবিরকর্মীরা রবিবার সকালে মিছিল করার চেষ্টা করলে পুলিশ তা প্রতিহত করে। তারা মিছিল করতে না পেরে নগরীর বিভিন্ন স্থানে ২০-২৫টি ককটেল বিস্ফোরণ ঘটায়।

এদিকে নির্বাচন বাতিল ও পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মুক্তির দাবি করে সিলেট জাতীয় পার্টির একাংশের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে।

অন্যদিকে পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ শিবিরকর্মীকে আটক করেছে। এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আয়ূব আটকের বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ সিদ্দিকী দ্য রিপোর্টকে বলেন, তারা নির্বাচন বাতিল ও পার্টির চেয়ারম্যানের মুক্তির দাবিতে হরতাল পালন করছেন। সকাল ৬টায় নগরীর চৌহাট্রা পয়েন্ট থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

তিনি আরো জানান, সকাল ৯টা পর্যন্ত তারা রাজপথে থেকে মিছিল-পিকেটিং করেছেন। এ সময় পুলিশ তাদের মিছিলে বাধা দেয়। এক মহিলাকর্মীকে পুলিশ আটকের চেষ্টা চালায়।

(দ্য রিপোর্ট/এমজেসি/এমএআর/লতিফ/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর