thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

লক্ষ্মীপুরে ঢিলেঢালা হরতাল চলছে

২০১৩ ডিসেম্বর ১৫ ১৪:১৯:৫৪
লক্ষ্মীপুরে ঢিলেঢালা হরতাল চলছে

লক্ষ্মীপুর সংবাদদাতা : জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসি কার্যকরের প্রতিবাদে দেশব্যাপী জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল জেলায় ঢিলেঢালাভাবে চলছে।

সকালে হরতালের সমর্থনে পৌর শহরের উত্তর-দক্ষিণ তেমুহনী, চকবাজার, আলিয়া মাদ্রাসার মাথা, মুক্তিগঞ্জ, ইটের পুল এলাকায় বিক্ষোভ মিছিল করে জামায়াত-শিবিরকর্মীরা। এছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন সড়কে আগুন জ্বালিয়ে এবং গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধের চেষ্টা করে তারা। তবে র‌্যাব-বিজিবির টহলে সড়কগুলোতে দাঁড়াতে পারেনি জামায়াত-শিবিরকর্মীরা।

এদিকে জেলা ও উপজেলার টার্মিনাল থেকে দূরপাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। শহরে দু-একটি রিকশা ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। বেশির ভাগ দোকানপাট বন্ধ রয়েছে। সরকারি-বেসরকারি অফিস খোলা থাকলেও কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি ছিল কম।

এছাড়া র‌্যাবের গুলিতে বৃহস্পতিবার ১৮ দলীয় জোটের পাঁচ নেতাকর্মী ও শুক্রবার জেলা জামায়াতের নায়েবে আমির ডা. ফয়েজ আহমদ নিহত হওয়ায় শহরে জনসাধারণের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। জরুরি প্রয়োজন ছাড়া তারা খুব একটা রাস্তায় আসছেন না। তবে জেলার রামগতি, কমলনগর, রায়পুর ও রামগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে দু-একটি মিছিল করার সংবাদ পাওয়া গেছে। যে কোন নাশকতা ঠেকাতে র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পৌর শহরের মোড়ে মোড়ে অবস্থান করছেন।

(দ্য রিপোর্ট/এমআরএস/এমএআর/রা/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর