thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘যেখানেই আঘাত সেখানেই পাল্টা আঘাত’

২০১৩ ডিসেম্বর ১৫ ১৪:২২:৪৩
‘যেখানেই আঘাত সেখানেই পাল্টা আঘাত’

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, যেখানেই আঘাত আসবে সেখানেই পাল্টা আঘাত করতে হবে।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে রবিবার বেলা সাড়ে ১২টায় ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় একথা বলেন তিনি। মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

মাহবুব-উল আলম হানিফ বলেন, অনেক ধৈর্য ধরেছি স্বাধীনতাবিরোধী শক্তিকে আর কোনো সুযোগ দেয়া যাবেনা।

তিনি বলেন, আসন্ন বিজয় দিবস বাঙালির জীবনে নতুন মাত্রা নিয়ে আসছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে যুদ্ধাপরাধীদের বিচার শুরুর মাধ্যমে যে লড়াই শুরু হয়েছিল কাদের মোল্লার ফাঁসির মাধ্যমে সেই লড়াইয়ে আমরা এক ধাপ এগিয়েছি।

বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে হানিফ বলেন, সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করুন। এতোদিন জবাব না দিলেও এবার কেউ হাত গুটিয়ে বসে থাকবে না।

আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আমরা একটি যুদ্ধে আছি। একাত্তরের ঘাতকদের সঙ্গে শুরু হওয়া যুদ্ধ এখনও শেষ হয়নি। বিজয় দিবসে ব্যতিক্রমী র‌্যালি কারার মধ্য দিয়ে স্বাধীনতাবিরোধীদের বুঝিয়ে দিতে হবে বাংলার মাটিতে তাদের ঠাঁই নাই।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ঢাকার যেসব ওয়ার্ডে জামায়াত-শিবির তাণ্ডব চালাচ্ছে সেসব ওয়ার্ডে আওয়ামী লীগের নেতৃবৃন্দ যদি পাল্টা জবাব না দিতে পারেন তাহলে দায়িত্ব ছেড়ে দিতে হবে।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর কবীর নানক, আহম্মদ হোসেন, খালেদ মাহমুদ চৌধুরি, আল মাহমুদ স্বপন প্রমুখ।

(দ্য রিপোর্ট/বিকে/এফএস/এসবি/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর