thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

যশোরে গুলি-বোমা বিস্ফোরণে চলছে হরতাল

২০১৩ ডিসেম্বর ১৫ ১৫:৪৬:৪০
যশোরে গুলি-বোমা বিস্ফোরণে চলছে হরতাল

যশোর সংবাদদাতা : অগ্নিসংযোগ, ভাঙচুর, গুলি ও বোমা বিস্ফোরণের মধ্য দিয়ে জেলায় জামায়াতের হরতাল চলছে। তবে কোথাও হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসির প্রতিবাদে দেশব্যাপী হরতালের অংশ হিসেবে যশোরে হরতাল পালিত হচ্ছে।

হরতালের পক্ষে রবিবার সকালে জামায়াত-শিবিরকর্মীরা জেলার বিভিন্ন মহাসড়ক ও ছোট ছোট সড়কে অবস্থান নিয়ে পিকেটিং শুরু করে। সকাল সাড়ে ৮টার দিকে মণিরামপুর উপজেলার গোপালপুর বাজারে হরতালকারীরা একটি ট্রাকের গতিরোধ করে তাতে আগুন ধরিয়ে দেয়।

মণিরামপুর থানার ওসি মীর রেজাউল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জামায়াতকর্মীরা চিনতে না পেরে নিজেদের ট্রাকে আগুন দিয়ে আবার নিভিয়ে ফেলে।

এদিকে যশোর সদর উপজেলার বসুন্দিয়ায় সকালে হরতালকারীরা স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে ভাঙচুর চালায়। এছাড়া দুপুর ১টার দিকে যশোর-নড়াইল সড়কের হামিদপুরে দুর্বৃত্তরা ১০/১২টি বোমার বিস্ফোরণ ঘটায় এবং ৫ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। তবে এতে কেউ হতাহত হয়নি।

যশোর কোতোয়ালি থানার ওসি এমদাদুল হক শেখ বোমা ও গুলি বর্ষণের কথা স্বীকার করেন। তবে হামলাকারীদের পরিচয় সম্পর্কে কিছু জানাতে পারেননি। এছাড়া বসুন্দিয়া আওয়ামী লীগ নেতাকর্মীদের ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে হামালার ঘটনা তিনি জানেন না বলে দ্য রিপোর্টকে জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/জেএম/এমএআর/হা/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর