thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

বগুড়ায় মুক্তিযোদ্ধাকে ছুরিকাঘাত, ট্রাকে অগ্নিসংযোগ

২০১৩ ডিসেম্বর ১৫ ১৮:১১:৩৬
বগুড়ায় মুক্তিযোদ্ধাকে ছুরিকাঘাত, ট্রাকে অগ্নিসংযোগ

বগুড়া সংবাদদাতা : বগুড়ায় শাজাহানপুরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত করেছে হরতাল সমর্থকরা। এছাড়াও খামারকান্দিতে পাথরবাহী দুটি ট্রাকে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তারা। রবিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এছাড়া বগুড়ার শাজাহানপুরের মাঝিড়া বন্দরে হরতাল সমর্থকেরা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সুবেদার মুক্তিযোদ্ধা হযরত আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে আহতাবস্থায় বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করে। তিনি বগুড়ার সারিয়াকান্দির কাটাখালি গ্রামের বাসিন্দা।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম দ্য রিপোর্টকে মুক্তিযোদ্ধা হজরত আলীর ছুরিকাঘাতের কথা স্বীকার করে বলেন, দুর্বৃত্তদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম ফায়জুর রহমান দ্য রিপোর্টকে বলেন, সাবগ্রাম খামারকান্দি দ্বিতীয় বাইপাস এলাকায় পাথরবাহী দুটি ট্রাকে আগুন দিয়েছে হরতাল সমর্থকেরা। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানো হয়।

বগুড়া পুলিশ সুপার মোজাম্মেল হক দ্য রিপোর্টকে জানান, হরতালে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। জেলার কোথাও তেমন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবির টহল জোরদার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এএইচ/নূরু/এমএইচও/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর