thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

সিলেট ছাত্রদলের ৭ দিনের কর্মসূচি

২০১৩ ডিসেম্বর ১৫ ১৮:২৪:৫৪
সিলেট ছাত্রদলের ৭ দিনের কর্মসূচি

সিলেট অফিস : সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে সিলেট ছাত্রদল ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদ। একতরফা নির্বাচন স্থগিত, ইলিয়াস আলীর সন্ধান, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট সামসুজ্জামান জামানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে রবিবার দুপুর ২টায় নগরীর মিরা বাজারে আয়োজিত এক জরুরি সভা থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আবদুল আহাদ খান জামালের সভাপতিত্বে এবং মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউল বারী চৌধুরী খুর্শেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে গণআন্দোলন শুরু হয়েছে, তাতে স্বৈরাচারিনী শেখ হাসিনার মসনদ কেঁপে উঠেছে। শীঘ্রই হাসিনার পতনের মধ্য দিয়ে জনগণের বিজয় অর্জিত হবে।

বক্তারা বলেন, সিলেটে গড়ে ওঠা চলমান গণতান্ত্রিক আন্দোলন এবং ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার দাবির আন্দোলন বানচাল করতে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি, সিলেট জেলা আহ্বায়ক অ্যাডভোকেট সামসুজ্জামান জামানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। বক্তারা এই ষড়যন্ত্রমূলক মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানান।

সভায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদল নেতা একেএম আজাদ আহমদ, জেলা ছাত্রদলের পাঠাগার সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, ছাত্রদল নেতা জয়দেব চক্রবর্তী জয়ন্ত, চৌধুরী মোহাম্মদ সোহেল, জয়নাল আহমদ, রুজেল আহমদ চৌধুরী, তারেক আহমদ, মিফতাহুল কবির প্রমুখ।

সপ্তাহব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে ১৮, ১৯ ডিসেম্বর সকল উপজেলা/থানা ও পৌর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ। ২০ ডিসেম্বর সিলেট নগরীতে ছাত্রদল ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের বিক্ষোভ মিছিল-সমাবেশ। ২১, ২২, ২৩ ও ২৪ ডিসেম্বর নগরীর বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় ও ওয়ার্ড পর্যায়ে বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এমজেসি/নূরু/এমএআর/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর