thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

শুরুতেই দুর্বার আবাহনী

২০১৩ ডিসেম্বর ১৫ ১৮:৩১:২৬
শুরুতেই দুর্বার আবাহনী

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঐহিত্যবাহী দল মোহামেডান খেলছে না। রাজনৈতিক অস্থিরতার অজুহাতে টুর্নামেন্ট শুরুর আগ মুহূর্তে নাম প্রত্যাহার করে নিয়েছে আরও ৩ ক্লাব। তারপরও বিজয় দিবস হকি টুর্নামেন্ট এগিয়ে চলছে নিজ গতিতে। রবিবার নিজেদের প্রথম ম্যাচে অপেক্ষাকৃত কম শক্তির দল অ্যাজাক্সকে নিয়ে রীতিমতো ছেলে খেলায় মেতেছিল আবাহনীর খেলোয়াড়রা। প্রতিপক্ষকে ৭-০ গোলে উড়িয়ে দিয়ে যাত্রা শুরু করেছে অভিজাত পাড়ার দলটি।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফেভারিটদের বিপক্ষে প্রথম দিকে ভালোই প্রতিরোধ গড়ে তুলেছিল অ্যাজাক্স। ম্যাচের ২০ মিনিটে নিজের ভুলে প্রথম আত্মঘাতী গোল হজম করেছে তারা। ৩ মিনিট পরই পরিকল্পিত আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করেছেন দ্বীন ইসলাম। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আবাহনী।

দ্বিতীয়ার্ধেই শুরু হয়েছে তাদের গোল উৎসব পর্ব। ৪০ মিনিটে দলের পক্ষে তৃতীয় গোল করেছেন রোম্মান সরকার। ২ মিনিট পর হাসান যুবায়ারের নিলয় এবং ৪৩ মিনিটে পেনাল্টি স্ট্রোক থেকে শেখ মোহাম্মদ নান্নু গোল করলে ৫-০ গোলে এগিয়ে যায় আকাশী-হলুদ শিবির। ৪৮ মিনিটে রোম্মান এবং ৪৯ মিনিটে অ্যাজাক্সে পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেছেন দ্বীন।

(দ্য রিপোর্ট/ওআইসি/নূরু/সিজি/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর