thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত ২

২০১৩ ডিসেম্বর ১৫ ১৮:৫০:০১
লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত ২

লক্ষ্মীপুর সংবাদদাতা : জেলার রায়পুরে রবিবার সন্ধ্যায় পৃথক ঘটনায় এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ও দুই যুবলীগ নেতাকে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

নিহত মিরাজুল ইসলাম মিরাজ (৩০) জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও রায়পুর শহরের বয়াতি বাড়ির আবুল কালামের ছেলে। আহত যুবলীগ নেতা মো. মাসুদ পৌরসভার ৬নং ওয়ার্ডের যুবলীগকর্মী ও শ্রমিক নেতা মো. ইউছুফের ছেলে এবং মো. বাহার পৌরসভার ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ও হেদায়েত উল্লাহর ছেলে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পৌর ছাত্রলীগ কর্মীরা এ হতাকাণ্ডের প্রতিবাদে আইডিয়াল স্কুল এন্ড মাদ্রাসা ও শিবিরের ছাত্রাবাস অগ্নিসংযোগ করেছে। তারা শহরে বিক্ষোভ মিছিল করছে।

এলাকাবাসী জানান, বিকেল ৫টায় কেরোয়া ইউনিয়নের লুধুয়া গ্রামের ভাটের মসজিদ এলাকার একটি ধান ক্ষেতে ছাত্রলীগ নেতা মিরাজ ও তার সহযোগী যুবলীগ নেতা মাসুদকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা পরে তাদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিরাজ মারা যান।

এদিকে, অপর যুবলীগ নেতা মো. বাহার দুপুর ১২টার দিকে রায়পুর-চাঁদপুর সড়কের পাশের চায়ের দোকানে বসে নাস্তা করছিলেন। এ সময় ৫-৬ জনের সশস্ত্র সন্ত্রাসী তাকে কুপিয়ে জখম করে। তাকেও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ও জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বাহারুল আলম ছাত্রলীগ নেতা মিরাজের মৃত্যু নিশ্চিত করেন। তিনি আরো জানান, আহত দুই যুবলীগ নেতাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা আশঙ্কামুক্ত। তাদের মাথা, বুক ও উরুসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপক কুমার সাহা বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং কয়েকটি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/এমআরএস/নূরু/এমএআর/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর