thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

জাপা’র প্রেসিডিয়ামে অন্তর্ভুক্ত হলেন ২ জন

২০১৩ ডিসেম্বর ১৫ ১৮:৫৭:০৩
জাপা’র প্রেসিডিয়ামে অন্তর্ভুক্ত হলেন ২ জন

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়ামে দুইজন নতুন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে। এরা হলেন মাহমুদুল ইসলাম চৌধুরী ও হাজী সাইফুদ্দিন আহমেদ।

চট্টগ্রামের সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরীকে পার্টির প্রেসিডিয়াম সদস্য নিয়োগ ও বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম জেলার সাংগঠনিক সমন্বয়কারীর দায়িত্ব দেওয়া হয়েছে। একই সাথে পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনকে পদোন্নতি দিয়ে প্রেসিডিয়াম সদস্য নিয়োগ দেওয়া হয়েছে।

পার্টির চেয়ারম্যান গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে দাবি করে রবিবার বিজ্ঞপ্তি দিয়েছেন এরশাদের প্রেস পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়।

এছাড়াও পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ রংপুর জেলা ও মহানগরের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন। তিনি সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন ভরসাকে আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তফাকে সদস্য সচিব করে রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন।

এছাড়াও আবদুর রউফ মানিককে আহ্বায়ক ও এস এম ইয়াসিরকে সদস্য সচিব করে রংপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন।

উভয় আহ্বায়ক ও সদস্য সচিবকে আগামী ১০ দিনের মধ্যে নিজ নিজ শাখার পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে চেয়ারম্যানের সম্মতি নিতে বলা হয়েছে।

(দ্য রিপোর্ট/সাআ/নূরু/এমএইচও/এমডি/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর