thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

যুদ্ধাপরাধ মামলা

রাষ্ট্রপক্ষের সাক্ষির বাড়িতে হামলা

২০১৩ ডিসেম্বর ১৫ ২২:০৩:১৪
রাষ্ট্রপক্ষের সাক্ষির বাড়িতে হামলা

ফরিদপুর সংবাদদাতা : যুদ্ধাপরাধের অভিযোগে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আবুলকালাম আজাদ ও জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের বিরুদ্ধে মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী রঞ্জীত কুমার বাবু নাথের বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে জামায়াত-শিবির। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানেও আগুন দেওয়া হয়।

শহরের রথখোলা এলাকায় বাবু নাথের বাড়িতে শনিবার রাতে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। এতে তার বাড়ির বেড়ার একাংশে আগুন ধরে যায়। এরপরই তার ব্যবসা প্রতিষ্ঠানেও আগুন দেওয়ার ঘটনা ঘটে। স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে তা নেভাতে সক্ষম হয়।

রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিরাপত্তার জন্য পুলিশি পাহারার ব্যবস্থা করে।

বাবু নাথ রবিবার ক্ষোভের সঙ্গে দ্য রিপোর্টকে জানান, একাত্তরের জুন মাসের প্রথম দিকে শহরের পুর্ব খাবাসপুর এলাকা থেকে রাজাকাররা আমাকে ধরে নিয়ে যায় পাক ক্যাম্পে। সেখানে পাক সেনা কর্মকর্তা মেজর আকরাম কোরাইশীর সামনে আমাকে নেওয়া হয়। ওই সময় আলী আহসান মুজাহিদ সেনা কর্মকর্তার পাশে ছিল। তার নির্দেশে আমাকে বেদম প্রহার করা হয় এবং গুলি করে হত্যার নির্দেশ দেওয়া হয়। ওই সময় মুজাহিদ উর্ধুতে বলে, গুলি করে হত্যা করা ঠিক হবে না, রাতে জবাই করা হবে। রাতেই সেনা ক্যাম্পের রড বাঁকা করে আমি পালিয়ে আসতে সক্ষম হই। প্রাণে বেঁচে যাই। স্বাধীনতার এত বছর পরও রাজাকাররা আমার উপর হামলা চালায়, আমার বাড়ি-ঘর পুড়িয়ে দিতে চায়। আমি এদের হাত থেকে বাঁচতে চাই। আমি রাজাকারদের ফাঁসি দেখতে চাই।

(দ্য রিপোর্ট/এসএইচ/এমএআর/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর