thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

পাবনায় ১৮ দলের মিছিলে গুলির অভিযোগ

২০১৩ ডিসেম্বর ১৫ ২২:২০:৫৯
পাবনায় ১৮ দলের মিছিলে গুলির অভিযোগ

পাবনা সংবাদদাতা : পাবনা সদর উপজেলার কোলাদীতে ১৮ দলের মিছিলে আওয়ামী লীগের কর্মীরা গুলিবর্ষণ করেছে বলে দাবি করেছে জেলা বিএনপির নেতৃবৃন্দ।

এ ঘটনায় সদর উপজেলা বিএনপি সভাপতিসহ ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন বলেও দাবি করেছেন তারা। রবিবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, গুলিবর্ষণের ঘটনা শুনেছি, খোঁজ নিয়ে দেখছি।

পাবনা জেলা বিএনপির দফতর সম্পাদক জহুরুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, ‘কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ইউনিয়ন পর্যায়ে ১৮ দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ছিল। এরই অংশ হিসেবে রবিবার বিকেল ৫ টার দিকে পাবনা সদর উপজেলার ভাঁড়ার ইউনিয়নের খয়েরবাগান এলাকা থেকে একটি মিছিল বের করা হয়।’

তিনি আরো জানান, ‘মিছিলটি কোলাদী জামতলা নামক স্থানে পৌঁছালে আওয়ামী লীগের ক্যাডাররা অতর্কিত গুলিবর্ষণ করে। এতে সদর উপজেলা বিএনপি সভাপতিসহ ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন।’

সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী আবদুর রব দ্য রিপোর্টকে জানান, সদর উপজেলা বিএনপির সভাপতি কে এম মুসা, ভাঁড়ারা ইউনিয়ন জামায়াতের আমীর আবুল কাশেম, ৮ নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক শরীফ মেম্বর, ওয়াহিদ, জিয়া, রতন, আওয়াল, শাহজাহানসহ ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতরা সকলেই বিএনপি ও জামায়াতের নেতাকর্মী বলেও দাবি করেন তিনি।

আহতদের পাবনা শহরের বিভিন্ন বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে ভাড়ারা ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সাঈদ খান বলেন, জামায়াত বিএনপির লোকজন আমার ইউনিয়নে নাশকতা চালাচ্ছিল। তারা আমার নিজস্ব একটি টুইষ্টিং মিল ভাঙচুর করে ও আওয়ামী লীগ সমর্থিত লোকজনের দোকানপাট ভাঙচুর করে। এ সময় এলাকার আওয়ামী লীগ সমর্থিত লোকজন একত্রিত হয়ে তাদের প্রতিরোধ করে। তবে ঘটনায় কেউ আহত হননি বলে তিনি জানান।

(দ্য রিপোর্ট/এসআর/এমএইচও/ এমডি/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর