thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

যশোরে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে বোমা হামলা

২০১৩ ডিসেম্বর ১৫ ২২:৫৯:১২
যশোরে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে বোমা হামলা

যশোর সংবাদদাতা : যশোর-৫ (মনিরামপুর) আসনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ স্বপন ভট্টাচার্য চাঁদের বাড়িতে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাত ১০টার দিকে যশোর শহরের প্রাণকেন্দ্র লালদীঘির পাড়ের বাসভবনে এ হামলার ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এ বাড়িতে টিআইবির সচেতন নাগরিক কমিটির (সনাক) কার্যালয় রয়েছে।

স্বপন ভট্টাচার্যের প্রতিবেশী ডা. বিকে সাহা জানান, রাত ১০টার দিকে বোমা বিস্ফোরণের শব্দ পেয়ে তারা রাস্তায় আসেন। এ সময় একটি মোটরসাইকেলে তিন যুবক পালিয়ে যায়। তারা তাৎক্ষণিক বিষয়টি পুলিশকে অবহিত করেন।

স্বপন ভট্টাচার্য চাঁদ জানান, নির্বাচনী প্রচারণার কাজে তিনি মনিরামপুরের ভবদহে ছিলেন। সেখান থেকে রাত ১০টার পরে বাসায় আসেন। বাসার সামনে পৌঁছে জানতে পারেন দুর্বৃত্তরা কিছু সময় আগে তার বাড়িতে বোমা হামলা চালিয়েছে।

তিনি আরও জানান, দুর্বৃত্তদের ছোড়া একটি বোমা তার বাড়ির দ্বিতীয়তলার জানলার কাছে বিস্ফোরিত হয়। অপর একটি বোমা অবিস্ফোরিত অবস্থায় বাড়ির সামনে পড়ে ছিল। এ ছাড়া তার কম্পাউন্ডে রাখা ডা. বিকে সাহার গাড়ি ভাঙচুর করা হয়েছে। তবে কারা এবং কেন বোমা হামলা চালিয়েছে সে বিষয়ে স্বপন ভট্টাচার্য চাঁদ কোনো মন্তব্য করেননি।

যশোর কোতোয়ালি থানার ওসি এমদাদুল হক শেখ জানান, তারা বিস্ফোরিত বোমার আলামত ও অবিস্ফোরিত বোমাটি উদ্ধার করেছেন। তিনি আরও জানান, ওই বাড়িতে দারোয়ান ছিল না। এ সুযোগে দুর্বৃত্তরা এসে বোমা হামলা চালিয়ে যায়।

প্রসঙ্গত, স্বপন ভট্টাচার্য চাঁদ মনিরামপুরের উপজেলা চেয়ারম্যান ছিলেন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি গত ২ ডিসেম্বর জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমানের কাছে পদত্যাগপত্র দাখিল করেন।

(দ্য রিপোর্ট/জেএম/এএস/ডিসেম্বর ১৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর