thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

লক্ষ্মীপুরে র‌্যাবের গুলিতে ২ সন্ত্রাসী নিহত

২০১৩ ডিসেম্বর ১৬ ০১:৪৮:৪৮
লক্ষ্মীপুরে র‌্যাবের গুলিতে ২ সন্ত্রাসী নিহত

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী বাবুল বাহিনীর প্রধান আসাদুজ্জামান বাবুল র‌্যাবের অভিযানে নিহত হয়েছেন। এ সময় মো. খোরশেদ আলম নামে তার বাহিনীর আরেক সদস্য নিহত হয়। উপজেলার দিঘলী ইউনিয়নে জামিরতরী এলাকায় রবিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাবের পক্ষ থেকে এ বিষয়টি নিশ্চিত করা না হলেও জেলার একটি গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে র‌্যাবের অভিযানে তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। নিহত বাবুল সদর উপজেলা দিঘলী ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক ও একই উপজেলার রতনেরখীল গ্রামের মৃত আমিন উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২টায় সদর উপজেলার দিঘলী ইউনিয়নে আসাদুজ্জামান বাবুলের বাড়িত অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় গোলাগুলির ঘটনা ঘটে। এতে ইউনিয়ন বিএনপি নেতা আসাদুজ্জামান বাবুল ও তার এক সহযোগী ঘটনাস্থলে নিহত হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘নিহত বাবুলের মৃতদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বাবুলের বিরুদ্ধে হত্যা মামলাসহ বিভিন্ন অপরাধে সদর থানায় কয়েকটি মামলা রয়েছে। অপর সহযোগী সুমন মারা গেছে শুনেছি, তবে তার লাশের সন্ধান এখনো পাওয়া যায়নি।’

(দ্য রিপোর্ট/জেআইএস/এমসি/ডিসেম্বর ১৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর