thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

সিরাজগঞ্জে বিজয় দিবস পালিত

২০১৩ ডিসেম্বর ১৬ ১৫:৩০:৫৮
সিরাজগঞ্জে বিজয় দিবস পালিত

সিরাজগঞ্জ সংবাদদাতা : বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার দিবসের প্রথম প্রহরে সিরাজগঞ্জ মুক্তির সোপান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক বিল্লাল হোসেন, পুলিশ সুপার এস এম এমরার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ সর্বস্তরের মানুষ।

সকালে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। পরে একটি মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এদিকে বেলকুচি উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ শেষে আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলামের সভাপতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস এমপি। অন্যান্যের মধ্যে সিরাজগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত আব্দুল মজিদ মন্ডল, সতন্ত্রপ্রার্থী আতাউর রহমান রতন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ইউসুফ জী খান, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। এ ছাড়াও জেলার বিভিন্ন উপজেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরকে/এমএআর/ডিসেম্বর ১৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর