thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

‘দেশি-বিদেশি চক্র অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত’

২০১৩ ডিসেম্বর ১৭ ১৬:৩৪:৪১
‘দেশি-বিদেশি চক্র অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত’

দ্য রিপোর্ট প্রতিবেদক : একটি দেশি-বিদেশি চক্র অন্যান্য দেশের মত বাংলাদেশকেও অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন পরিবেশ ও বনমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

জাতীয় প্রেস ক্লাবে মঙ্গলবার হরতালবিরোধী এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। বঙ্গবন্ধু একাডেমী এই অনুষ্ঠানের আয়োজন করে।

ড. হাছান মাহমুদ বলেন, সারাদেশের মানুষ যখন যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে ঐক্যবদ্ধ তখন দেশের প্রধান বিরোধী দল ও তাদের ছত্রছায়ায় জামায়াত-শিবির চক্র ত্রাসের রাজত্ব কায়েম করে দেশটাকে পাকিস্তান আফগানিস্তান বানানোর চেষ্টা করছে।

বিএনপি নেতা নজরুল ইসলাম খানের এক বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপি যে জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে তা আজ প্রমাণিত। গুপ্ত স্থান থেকে অবরোধ ডেকে বিরোধী দলের নেতাকর্মীরা ঘরে বসে থাকে। রাস্তায় কোনো আন্দোলনকারী নেই। জামায়াত-শিবিরের ভাড়াকরা গুন্ডারা গুপ্ত হামলা চালিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

মুক্তিযুদ্ধের সকল শক্তিকে একত্রিত হয়ে স্বাধীনতাবিরোধী শক্তির এ সকল অপকর্ম প্রতিরোধ করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান ড. হাছান মাহমুদ।

হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, কৃষক লীগের সহ-সভাপতি এম এ করিম, যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি কামরুজ্জামান দুর্জয়, বঙ্গবন্ধু একাডেমীর সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজি প্রমুখ।

(দ্য রিপোর্ট/জেআইএল/নূরু/এসবি/ডিসেম্বর ১৭ ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর