thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

‘জনগণ কোনো দিনও ক্ষমা করবে না’

২০১৩ ডিসেম্বর ১৭ ২২:১৪:১৪
‘জনগণ কোনো দিনও ক্ষমা করবে না’

খুলনা সংবাদদাতা : খুলনা ১৮ দলীয় জোটের সমন্বয়ক ও মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু এমপি বলেছেন, জনগণকে মাইনাস করে ইতোমধ্যেই পাতানো নির্বাচনে ১৫৪ জন বিনা প্রতিযোগিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। বিশ্বের কোথাও এমনটি হয়েছে বলে আমাদের জানা নেই। গণতন্ত্রের ভুয়া লেবাস পরে যারা গণতন্ত্র ধ্বংস করছে জনগণ তাদের কোনোদিনও ক্ষমা করবে না।

তিনি অভিযোগ করেন, ১৮ দলকে বাদ দিয়ে সরকারের আজ্ঞাবাহক নির্বাচন কমিশন নির্বাচনের নামে যে নাটক মঞ্চস্থ করতে যাচ্ছে, তা এদেশের মানুষ মেনে নেবে না।

তিনি আরো বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে দেশের বিভিন্ন স্থানে বিরোধীজোটের নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। বিজয়ের দিনেও তা বহাল ছিল। পত্র-পত্রিকায় জানা যাচ্ছে নাশকতার সঙ্গে কারা জড়িত। হত্যা, রাহাজানির মাধ্যমে ক্ষমতালোভী হাসিনা সরকারের মুখোশ খুলে গেছে।

১৮ দল ঘোষিত ৪র্থ দফায় দেশজুড়ে ৭২ ঘণ্টার অবরোধের প্রথম দিন মঙ্গলবার কেডি ঘোষ রোডের বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন কেসিসি মেয়র মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শফিকুল আলম মনা, ডা. গাজী আব্দুল হক, মোল্লা আবুল কাশেম, অ্যাড. আব্দুল আজিজ, এস আর ফারুক, সিরাজুল ইসলাম প্রমুখ।

পরে নজরুল ইসলাম মঞ্জু এমপির নেতৃত্বে সকাল সাড়ে ৯টায় একটি বিশাল মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক দক্ষিণ শেষে কেডি ঘোষ রোডের সমাবেশ স্থলে যোগ দেয়।

(দ্য রিপোর্ট/এটি/এমএআর/নূরু/ডিসেম্বর ১৭, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর