thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

রাবিতে ছাত্রলীগ নেতার রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

২০১৩ ডিসেম্বর ১৮ ১৩:৫১:২৭
রাবিতে ছাত্রলীগ নেতার রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

রাবি প্রতিনিধি : রাজশাহীর মতিহার থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডিউপের হাত ও পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১১টার দিকে ডিউপ ক্যাম্পাসের উদ্দেশে বাসা থেকে বের হন। রাবি কৃষি অনুষদের সামনে এলে ৩-৪ দুর্বৃত্ত তাকে রাস্তায় ফেলে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে তার হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। পরে স্থানীয় কয়েকজন গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তার এখন অস্ত্রোপচার চলছে।

রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা অভিযোগ করে বলেন, শিবির পরিকল্পিতভাবে টিউপের হাত ও পায়ের রগ কেটেছে। তারা এর আগে আরও কয়েকজন নেতাকর্মীর হাত-পায়ের রগ কেটেছে। আমরা দোষীদের শনাক্ত করে দ্রুত বিচার ও এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

এ অভিযোগ অস্বীকার করেছেন রাবি শিবিরের প্রচার সম্পাদক জিয়াউদ্দিন বাবলু। ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটনা ঘটেছে বলে দাবি করেন তিনি।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে এখনো অভিযোগ বা কোনো মামলা করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এমএএ/শাহ/এএস/ডিসেম্বর ১৮, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর