thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

‘বিচারকার্যে বাধা সৃষ্টি করা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে’

২০১৩ ডিসেম্বর ২০ ১৩:৫৫:০০
‘বিচারকার্যে বাধা সৃষ্টি করা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিদেশি বন্ধুদের অনেকেই যুদ্ধাপরাধীদের বিচারকার্যে বাধা সৃষ্টি করছেন বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম। তিনি বলেছেন, বিচারকার্যে বাধা সৃষ্টি করা এখন ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শুক্রবার সকালে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, একাত্তরে আমরা যাদের পরাজিত করেছি সেই পরাজিত শক্তি আবার নতুন করে তৎপর হয়ে উঠেছে। দেশটাকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করছে।

বিএনপি-জামায়াতের মুখোশ উন্মোচন করে দেওয়ার জন্য তিনি পাকিস্তান পার্লামেন্টকে ধন্যবাদ জানান। বিএনপি-জামায়াতই এদেশীয় পাকিস্তানী এজেন্ট বলেও মন্তব্য করেন।

এ সময় সমস্ত নাশকতার জবাব দিতে হলে জনগণকে আরও বেশি করে সম্পৃক্ত করারও নির্দেশ দেন আওয়ামী লীগের এই নেতা।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমাদের অভ্যন্তরীণ বিষয়ে অনেকেই নাক গলানোর চেষ্টা করছে। নাক গলানোর পরিণতি ভাল হবে না। ইতিহাসে তাদের আস্তাকুড়েই স্থান হয়েছে। যারা মানুষ পুড়িয়ে হত্যা করছে, জনগণের জানমালের ক্ষতি করছে তাদের পরিনামও ভাল হবে না বলে হুঁশিয়ার করে দেন।

এর আগে সকাল ১১টায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো: সেলিম, মোঃ আওলাদ হোসেন, শাহে আলম মুরাদ, ফয়েজ উদ্দিন মিয়া, আব্দুল হক সবুজ, শহীদুল ইসলাম মিলন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এইউএ/শাহ/এমডি/ডিসেম্বর ২০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর