thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

‘জাতীয় পার্টি আর ১৮ দলের উদ্দেশ্য একই’

২০১৩ ডিসেম্বর ২০ ১৮:৫০:০৮
‘জাতীয় পার্টি আর ১৮ দলের উদ্দেশ্য একই’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনাপ্রধান লে. জে (অব.) মাহবুবুর রহমান বলেছেন, জাতীয় পার্টি (জাপা) আর ১৮ দলীয় জোটের উদ্দেশ্য একই। তাই দেশের গণতন্ত্রকে রক্ষা করতে জাপা ও ১৮ দল একত্রে শেখ হাসিনা সরকার পতনের আন্দোলন গড়ে তুলবে।

জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শুক্রবার দুপুরে জাতীয় পার্টি (কাজী জাফর) আয়োজিত ‘নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন’ শীর্ষক বিশেষ কাউন্সিল অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

লে. জে (অব.) মাহবুবুর রহমান বলেন, ‘গণতন্ত্র আজ মহাসংকটে। দেশের এ চলমান সংকট নিরসনে দেশের ছাত্র সমাজসহ সকল পেশাজীবীর একত্রিত হয়ে ১৮ দলীয় জোট ও জাতীয় পার্টির নেতৃত্বে আন্দোলনে এক হয়ে কাজ করা প্রয়োজন।’

তিনি বলেন, ‘জাতীয় পার্টির অনুষ্ঠানে ককটেল বিস্ফোরণের ঘটনা একদিকে দলের জন্য যেমন বাধা হয়ে দাঁড়িয়েছে, অন্যদিকে তা গণতন্ত্রের জন্যও বাধা সৃষ্টি করছে। এ প্রেক্ষাপট থেকে আমরা বের হতে না পারলে দেশের গণতন্ত্রও প্রতিনিয়ত হুমকির দিকে ধাবিত হবে।’

জাতীয় পার্টির চেয়ারম্যান কাজী জাফর আহমেদের সভাপতিত্বে কাউন্সিলে আরও উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী, বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য টিএআইএম ফজলে রাব্বি চৌধুরী, জাসদ(রব) আসম আব্দুর রব ও খেলাফত মজলিশের নেতা মাওলানা আব্দুর রব ইউসুফী প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএম/এইচএস/এসবি/নূরুল/ডিসেম্বর ২০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর