thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

বরিশালে দাঁড়াতে পারছে না অবরোধ সমর্থকরা

২০১৩ ডিসেম্বর ২১ ০৮:০৯:২৭
বরিশালে দাঁড়াতে পারছে না অবরোধ সমর্থকরা

বরিশাল সংবাদদাতা : পুলিশের কঠোর অবস্থানের কারণে ১৮ দলের ডাকা ৮৩ ঘণ্টার অবরোধের প্রথম দিন শনিবার বরিশালে কোথাও দাঁড়াতে পারছে না অবরোধ সমর্থকরা। সকালে নগরীর বটতলায় দক্ষিণ জেলা বিএনপি মিছিল বের করলে পুলিশ ধাওয়া করে। এ সময় ৩ জনকে আটক করে। এ ছাড়া বেলা বাড়ার পর আর কোথাও অবরোধকারীদের দেখা যায়নি। অভ্যন্তরীণ ৩টি রুটে বাস সকাল থেকেই ছেড়ে গেছে। তবে দূরপাল্লার বাস চলাচল করছে না। লঞ্চ চলাচল করছে। যানচলাচল স্বাভাবিক আছে নগরীতে।

সকাল সাড়ে ৭টায় নগরীর বটতলা এলাকা থেকে দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিনের নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল বের হলে পুলিশ ধাওয়া করে। এ সময় ৩ জনকে আটক করে। এ ছাড়া আর কোথাও অবরোধকারীরা পিকেটিং করতে পারেনি পুলিশের নজরদারির কারণে। সকাল থেকেই রূপাতলী বাসস্ট্যান্ড থেকে অভ্যন্তরীণ ৩ রুট ঝালকাঠী, পটুয়াখালী ও লেবুখালীর উদ্দেশে বাস ছেড়েছে। নগরীতে যানচলাচল করছে। অফিস-আদালত, ব্যাংক-বীমার কার্যক্রম চলছে। বেলা বাড়ার পর ব্যবসাপ্রতিষ্ঠান খুলতে শুরু করে।

নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এটিএম মোজাহিদুল ইসলাম জানান, আইনশৃঙ্খলা রক্ষায় তাদের এক প্লাটুন আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবের টহল দল ও ৬০০ পুলিশ মোতায়েন আছে।

পুলিশ সুপার একএম এহসানউল্লাহ বলেছেন, ১০ উপজেলায় পুলিশ সতর্কাবস্থায় রয়েছে। কোথাও অপ্রীতিকর ঘটনার খবর নেই। কেবল একজনকে আটক করেছে পুলিশ।

(দ্য রিপোর্ট/বিএস/এএস/লতিফ/ডিসেম্বর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর