thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

‘গদিতে থাকার নির্বাচন হচ্ছে’

২০১৩ ডিসেম্বর ২১ ১৫:২৮:৫৫
‘গদিতে থাকার নির্বাচন হচ্ছে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে গদিতে থাকার নির্বাচন।

রাজধানীর পল্টনে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে শনিবার দুপুরে সংগঠনটির ঢাকা মহানগর শাখার এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি। সংগঠনটির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সৈয়দ বাহাদুর শাহ বলেন, ‘আমরা আগেই বলেছিলাম নির্বাচনে যাব না। আমরা এই প্রহসনের নির্বাচনে যাইনি। গদিতে যাওয়ার ও থাকার জন্য দশম জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে’।

পাকিস্তানের পার্লামেন্টে কাদের মোল্লার ফাঁসি নিয়ে নিন্দা প্রস্তাব পাস প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো যেভাবে যুদ্ধাপরাধীদের বিচার বাংলাদেশের মাটিতে হচ্ছে, ঠিক একইভাবে পাকিস্তানের বিরুদ্ধেও আন্তর্জাতিকভাবে ব্যবস্থা যেন গ্রহণ করা হয়। যে সকল যুদ্ধাপরাধীদের রায় হয়ে গেছে, তা কার্যকরও যেন দ্রুত করা হয়।

মহানগর শাখার সভাপতি আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী সরকারকে উদ্দেশে করে বলেন, নিজের টাকায় তো নির্বাচন করবেন না। নির্বাচন করবেন জনগণের টাকায়। সে নির্বাচন নিয়ে জনগণের সঙ্গে খেলা করবেন তাতো হবে না।

এম মনির হোসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন সংগঠনের মহানগর শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম চৌধুরী রিজভী, আবু তাহের খান, জিয়াউল হক রিজভী, মাওলানা শহিদুল ইসলাম, মিজানুর রহমান প্রমুখ।

(দ্য রিপোর্ট/এসআর/এসবি/লতিফ/ডিসেম্বর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর