thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

‘নির্বাচনের ট্রেন এখন নির্দিষ্ট গন্তব্যের পথে’

২০১৩ ডিসেম্বর ২১ ১৮:০২:২১
‘নির্বাচনের ট্রেন এখন নির্দিষ্ট গন্তব্যের পথে’

সিরাজগঞ্জ সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী দশম জাতীয় সংসদ নির্বাচনের ট্রেন এখন নির্দিষ্ট গন্তব্যের দিকে ছুটে চলেছে। নির্বাচনের এই ট্রেন থামানোর ক্ষমতা কারও নেই। সংবিধানের নির্দেশনা অনুযায়ী ৫ জানুয়ারির নির্বাচন অবশ্যই অনুষ্ঠিত হবে।

জেলার কাজীপুর উপজেলার স্থলবাড়ী হাইস্কুল মাঠে শনিবার দুপুরে সোনামুখি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, স্বাধীনতাবিরোধী জামায়াত-শিবির চক্রের ফাঁদে পা দিয়ে বিএনপি গণতন্ত্রের পথ থেকে সরে গিয়ে সন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। আন্দোলনের নামে একের পর এক হরতাল, অবরোধের মতো কর্মসূচি ঘোষণা করে নিজেরা মাঠে না থেকে ধ্বংসাত্মক কর্মকাণ্ডে লিপ্ত হয়ে সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। তাদের হুকুমে সন্ত্রাসীরা যেভাবে আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করছে তা নজিরবিহীন। তাদের এসব অপকর্মের দাঁতভাঙ্গা জবাব বাংলাদেশের মানুষ দেবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত আলী, সাবেক সভাপতি রেফাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, গোলাম মোস্তফা তালুকদার মধু, লুৎফর রহমান মুকুল, জিয়াউর রহমান স্বাধীন, আল আমিন, আলী আসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম আরো বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন, আর বিএনপি মানে লুটপাট, সন্ত্রাস, জনগণের সম্পদ পাচার। বর্তমান সরকারের মেয়াদ শেষ হবার আগে থেকেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সংবিধান সমুন্নত রেখে নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়েছিলেন। কিন্তু একের পর এক অর্থহীন শর্ত দিয়ে বিএনপি সে সুযোগের সদ্ব্যবহার করতে ব্যর্থ হয়েছে।

তিনি বলেন, মিত্র যুদ্ধাপরাধীদের দল জামায়াত নির্বাচনে অংশ নিতে পারবে না বলেই তারা পবিত্র সংবিধানের নির্দেশনাকে অমর্যাদা করেছেন। তারা প্রমাণ করেছেন, জামায়াতকে ছাড়া তাদের চলার কোন উপায় নেই এবং জামায়াতই এখন বিএনপিকে নিয়ন্ত্রণ করছে।

(দ্য রিপোর্ট/আরকে/এমএআর/নূরুল/ডিসেম্বর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর