thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

‘জামায়াত-শিবিরকে মাঠে নামতে দেওয়া হবে না’

২০১৩ ডিসেম্বর ২১ ১৯:১৫:০৭
‘জামায়াত-শিবিরকে মাঠে নামতে দেওয়া হবে না’

চট্টগ্রাম সংবাদদাতা : ফটিকছড়িতে অতীতের মত জামায়াত-শিবিরকে প্রতিহত করা হবে। জামায়াত-শিবিরকে মাঠে নামতে দেওয়া হবে না। এ জন্য স্বাধীনতার সপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার দুপুরে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও সাবেক সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এ কথা বলেন।

নজিবুল বশর প্রশাসনের উদ্দেশ্যে বলেন, ফটিকছড়িতে জামায়াত-শিবির যাতে কোনো সভা-সমাবেশ করতে না পারে সে জন্য সজাগ থেকে কঠোর হস্তে দমন করতে হবে।

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলেমান।

সভায় আরো বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ফখরুল আনোয়ার, খাদিজাতুল আনোয়ার সনি, ইঞ্জিনিয়ার মো. হারুন, মুজিবুল হক, অধ্যপক শওকত হোসেন, চেয়ারম্যান রস্তম আলী, সৈয়দ মো. বাকের, নাজিম উদ্দীন মুহুরী, হুসাইন মো. আবু তৈয়ব, সৈয়দা রিফাত আক্তার নিশু, আব্দুল মান্নান চৌধুরী, কবির আহাম্মদ, এসএম. শাহনেওয়াজ, মো. খায়রুল বশর চৌধুরী, শাহ আলম সিকদার, শওকতুল আলম, ইব্রাহিম, আহম্মদ হোসাইন, মো. ইসমাইল, আক্তার উদ্দীন বাচ্চু, জামাল পাশা শওকত প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমকে/কেএইচসি/এপি/ডিসেম্বর ২১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর