thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

উপস্থাপনায় ব্যস্ত লী শাহ

২০১৩ ডিসেম্বর ২২ ২২:২০:৩৯
উপস্থাপনায় ব্যস্ত লী শাহ

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাদুকন্যা লী শাহ এখন উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। বর্তমানে একাধিক চ্যানেলে তিনি উপস্থাপনা করছেন।

নন্দিত জাদুশিল্পী শাহীন শাহর কন্যা লী ছেলেবেলা থেকেই বাবার ছায়াসঙ্গী হিসেবে কাজ করছেন। মাত্র ৫ বছর বয়সেই বাবা শাহীন শাহর সঙ্গে জাদুর সহযোগিতা করলেও নিজের ক্যারিয়ার গড়েছেন উপস্থাপনায়। বাংলাভিশনে জাদুর অনুষ্ঠান ‘ছু মন্তর ছু’ উপস্থাপনা করেই দর্শকদের মন জয় করেন লী শাহ। তবে তার আগে বাবার জাদুর সহযোগী হিসেবে বিভিন্ন মঞ্চ, টেলিভিশন এবং দেশের বাইরে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন।

লী শাহ বলেন, বাবার কল্যাণে কন্যা হিসেবে এই প্লাটফর্মটুকু পেয়েছি। নিজ মেধা ও গুণে বাকি পথ শিল্পচর্চায় নিজেকে এগিয়ে নিতে চাই। এত এত চ্যানেলে কাজের অনেক সুযোগ থাকলেও বেছে বেছে ভালো কিছু সৃজনশীল কাজ করতে চাই।

বর্তমানে তার উপস্থাপনায় বাংলাভিশনে স্কুলভিত্তিক ম্যাগাজিন এবং ক্লাসের বাইরে, এনটিভির শিশুতোষ কুইজ শো জানার আছে, বলার আছে, মাছরাঙা টেলিভিশনে তরুণ-তরুণীদের ভাবনা নিয়ে টি ফোরটিন অনুষ্ঠানগুলো চলছে।

বিবিএতে পড়ুয়া লী ক্যারিয়ার পরিকল্পনা নিয়ে বলেন, উপস্থাপনায় একটা স্বতন্ত্র স্টাইল প্রতিষ্ঠা করতে চাই। আমি জানি এটা অনেক কঠিন। তবুও কমিটমেন্ট করলাম। আমার স্বপ্ন ভালো কিছু করে দর্শকের নজর কাড়া।

(দ্য রিপোর্ট/আইএফ/এপি/ডিসেম্বর ২২, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর