thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

আব্দুর রাজ্জাকের সমাধিতে আ.লীগের শ্রদ্ধা

২০১৩ ডিসেম্বর ২৩ ১০:৪২:১১
আব্দুর রাজ্জাকের সমাধিতে আ.লীগের শ্রদ্ধা

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার সকাল ৯টায় বনানী কবরস্থানে তার আত্মার শান্তি কামনা করে মিলাদ ও মোনাজাত করা হয়।

বনানী কবরস্থানে আব্দুর রাজ্জাকের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য গণপূর্তমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ‘তার (আব্দুর রাজ্জাক) ইচ্ছা ছিল যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করার। এ বিচার সম্পন্ন করার দাবিতে যে আন্দোলন চলছে, তার শুরুতে গুরুত্বপূর্ণ ভূমিকা তিনি রেখেছিলেন। আজ যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর হচ্ছে। বিচারের রায় কার্যকর হওয়ায় তার আত্মা শান্তি পাবে।’

আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদনের সময় তার ছেলে নাহিম রাজ্জাকসহ দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক খালিদ আমহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের প্রবীণ নেতা আব্দুর রাজ্জাক ২০১১ বছরের ২৩ ডিসেম্বর লন্ডনের কিংস কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৯ বছর বয়সে মারা যান।

(দ্য রিপোর্ট/বিকে/এমসি/শাহ/এমডি/ডিসেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর