thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৭ মুক্তি পাবে ১০ এপ্রিল

২০১৩ ডিসেম্বর ২৩ ১৩:৪১:২১
ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৭ মুক্তি পাবে ১০ এপ্রিল

দ্য রিপোর্ট ডেস্ক : ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের নায়ক পল ওয়াকারের মর্মান্তিক মৃত্যুর পর সিনেমাটির সর্বশেষ সিক্যুয়েল ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৭’ মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন এর আরেক অভিনেতা ভিন ডাইসেল।

ভিন রবিবার তার এক ফেসবুক বার্তায় জানান, ১০ এপ্রিল ২০১৫ সালে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৭’ মুক্তির অফিসিয়াল তারিখ নির্ধারণ করা হয়েছে।

এই সহ-অভিনেতা আরো জানান, গত ৩০ নভেম্বর সিনেমাটির অভিনেতা পল ওয়াকারের মৃত্যুর পর ছবিটি মুক্তি নিয়ে সংশয় সৃষ্টি হয়েছিল। তবে অবশেষে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা সম্ভব হচ্ছে।

পল ওয়াকারের সঙ্গে ক্যামেরাবন্দি হওয়া একটি ফটোর নিচে ভিন তার আবেগপ্রবণ ও হৃদয় নিংড়ানো বার্তায় লেখেন…

‘আমাদের সর্বশেষ একসঙ্গে কাজ করার মুহূর্ত… সেখানে আমাদের ভাগাভাগি করা গর্বের এক অদ্ভুত পরিপূর্ণতা ছিল… এখন আমরা কত দূরে...।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৭ মুক্তি পাবে…১০ এপ্রিল ২০১৫!’

এর আগে ২০১৪ সালের ১১ জুলাই এই সিনেমাটির মুক্তি পাওয়ার কথা থাকলেও পল ওয়াকারের মৃত্যুতে সিনেমাটির কাজ বন্ধ হয়ে যায়।

ভিন ডিজেল, পল ওয়াকার, জর্ডানা ব্রিউস্টার এই তিন তারকা নিয়েই সিনেমাটি দৃশ্যায়ন করা হয়েছে। গাড়ি চুরি নিয়ে আগের পর্বটি যেখানে শেষ ঠিক সেখান থেকেই শুরু হচ্ছে পরবর্তী সিক্যুয়েলটি।

২০১০ সাল থেকে শুরু হওয়া ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের সর্বশেষ মুক্তি পাওয়া সিক্যুয়েল ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৬ গত জুনে মুক্তি পাওয়ার পর হলিউড বক্স অফিসে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল। পৃথিবীর বিভিন্ন বড় বড় শহরে চিত্রায়িত এই সিরিজ মুভিটি প্রথম থেকেই ব্যাপক জনপ্রিয়তা লাভে সমর্থ হয়েছে।

(দ্য রিপোর্ট/এআইএম/শাহ/এমডি/ডিসেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর