thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

রাবির প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আবারো পেছালো

২০১৩ ডিসেম্বর ২৩ ১৬:১৭:৪৬
রাবির প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আবারো পেছালো

রাজশাহী সংবাদদাতা : পঞ্চমবারের মতো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে প্রথমবষের্র ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী ১০ থেকে ১৪ জানুয়ারী ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কমকর্তা অধ্যাপক ইলিয়াস হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, দেশের চলমান রাজনৈতিক অস্থিরতার কারণে রাবির ভর্তি পরীক্ষার পূর্ব নির্ধারিত ২৮, ২৯, ৩০ ও ৩১ তারিখের পরিবর্তে ১০, ১১, ১২, ১৩ ও ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd ও দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে বলে জানান তিনি।

রাবির প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার প্রথম সময়সূচি দেওয়া হয়েছিল ১০ থেকে ১৪ নভেম্বর। ওই সময় ১৮ দলীয় জোট হরতাল দেওয়ায় তা পরিবর্তন করে ৫ থেকে ৯ ডিসেম্বর নির্ধারণ করা হয়। তবে পুনর্নির্ধারিত সময়ে আবারো ১৮ দলীয় জোটের অবরোধ কর্মসূচি দেওয়ায় ভর্তি পরীক্ষা পিছিয়ে ২৫ থেকে ২৮ ডিসেম্বর করা হয়। আবারো একই কারণে ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করে ২৮ থেকে ৩১ ডিসেম্বর করা হয়। কিন্তু বর্তমান রাজনৈতিক অস্থিরতার কারণে সেই সময়সূচিও পরিবর্তন করে নতুন এ সময়সূচি প্রকাশ করে প্রশাসন।

(দ্য রিপোর্ট/এমএএ/এমএইচও/এমডি/নূরুল/ডিসেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর