thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

বৃহস্পতিবার ঢাবির ক ইউনিটের সাক্ষাৎকার শুরু

২০১৩ ডিসেম্বর ২৩ ১৭:০২:৩২
বৃহস্পতিবার ঢাবির ক ইউনিটের সাক্ষাৎকার শুরু

ঢাবি প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদের অধীনে ক ইউনিটের ভর্তির সাক্ষাৎকার ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে।

রবিবার ক ইউনিটে ভর্তি পরীক্ষার সমন্বয়ক ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মাদ ইউসুফ আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেধাক্রম ১ থেকে ১২০০ বৃহস্পতিবার এবং ১২০১ থেকে ১৭৭২ মেধাক্রমধারীদের সাক্ষাৎকার শুক্রবার বিজ্ঞান অনুষদের ডিন অফিসে গ্রহণ করা হবে। এদের মধ্যে ১ থেকে ৬০০ পর্যন্ত বৃহস্পতিবার সকাল ১০ থেক সাড়ে ১২টা এবং ৬০১ থেকে ১২০০ পর্যন্ত মেধাক্রমধারীদের সাক্ষাৎকার দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত গ্রহণ করা হবে। শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বাকিদের সাক্ষাৎকার নেওয়া হবে।

আরো বলা হয়েছে, সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে ইচ্ছুকদের ঢাবি’তে ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র ও এসএসসি ও এইচএসসি’র মূল গ্রেডশিট অবশ্যই নিয়ে আসতে হবে।

অনলাইনে শিক্ষার্থীদের মেধাক্রম ও বিষয় পছন্দের ক্রমানুযায়ী ভর্তিযোগ্য ১৭৭২ জনের তালিকা প্রকাশিত হয়েছে। যাদের আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তীতে আবার ভর্তিযোগ্য প্রার্থীদের তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও বিজ্ঞান অনুষদের ডিন অফিসে প্রকাশ করা হবে। ঢাবি’র ভর্তি কার্যক্রমের ওয়েবসাইট (admission.eis.du.ac.bd)

(দ্য রিপোর্ট/জেএইচ/এপি/নূরুল/ডিসেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর