thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

‘এখন সবাই সিস্টেমে চলে এসেছে’

২০১৩ ডিসেম্বর ২৩ ২০:৪১:৩৭
‘এখন সবাই সিস্টেমে চলে এসেছে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : বর্তমান সময়ের আলোচিত অভিনেতা ও মডেল নাঈম। সোমবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে তার অভিনীত নাটক ‘ভালবাসার চতুষ্কোণ’। নাটকটির পরিচালনা করেছেন শিহাব শাহীন। নাটক ও অন্যান্য বিষয় নিয়ে দ্য রিপোর্টের সঙ্গে কথা বলেন নাঈম। তার সঙ্গে কথা বলেছেন মুহম্মদ আকবর।

দ্য রিপোর্ট : ভালবাসার চতুষ্কোণ ছাড়া আর কোনো ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে না কেন?

নাঈম : যে সব ধারাবাহিকের প্রস্তাব আসে, তাতে গল্প ঠিক থাকে না। আর পুরো গল্প কেউ দিতে পারে না। এতে বোঝা যায় না, শেষে কি হবে? সবাই চরিত্র দেয়। আমি শুধু একটি চরিত্রে অভিনয় করতে চাই না। সেজন্য এক ঘণ্টার নাটকেই বেশি অভিনয় করছি।

দ্য রিপোর্ট : সম্প্রতি কয়টি এক ঘণ্টার নাটকে অভিনয় করলেন?

নাঈম : এক ঘণ্টার নাটকের ক্ষেত্রে সবসময় তিন দিনের শিডিউল দেই। এতে করে ডিসেম্বর মাসে চারটি এক ঘণ্টার নাটকে অভিনয় করা হলো। ইভান রেহান, সাইফুল ইসলাম মান্নু, ডি ইউ শুভ, ইরানী বিশ্বাসের নাটক । দুইটি নাটকে আমার বিপরীতে অভিনয় করেছে বিদ্যা সিনহা মিম আর বাকি দুইটিতে মেহজাবিন চৌধুরী। সামনে আশরাফুর রহমানের একটি এক ঘণ্টার নাটকে কাজ করবো।

দ্য রিপোর্ট : রাজনৈতিক অস্থিরতায় কাজে অসুবিধা হচ্ছে কি?

নাঈম : একটা বড় সুবিধা হয়েছে। সবাই সিস্টেমে চলে এসেছে। এখন পরিচালক থেকে শুরু করে আর্টিস্ট ও প্রডাকশনের লোকেরা সকালে খুব তাড়াতাড়ি চলে আসে। প্রডাকশন টিম আসে সাড়ে ৭ টা-৮টায়। আর আর্টিস্টরা আসে নয়টার মধ্যে। এটা খুব ভালো হয়েছে। আমি খুব খুশি। আগে আমি একা গিয়ে বসে থাকতাম। এখন সবাইকে পেয়ে আনন্দ পাই।

দ্য রিপোর্ট : দেশ নিয়ে কি ভাবছেন?

নাঈম : যে কোনো কিছুই এক্সট্রিম পর্যায়ে গেলে, তার পতন ঘটে বা থেমে যায়। আমাদের দেশে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা একদিন থামবেই। পিকেটার পিকেটিং করছে, কারণ টাকা পাচ্ছে। কতদিন পাবে? বাংলাদেশে ব্যাংকসহ প্রায় সব ব্যাংকে টাকার ক্রাইসিস শুরু হয়েছে। ব্যবসা-বাণিজ্য বন্ধ। সবার কাছ থেকে টাকা ফুড়িয়ে যাচ্ছে। শেয়ার ব্যবসায়ও ধ্বস। কারো হাতেই টাকা নেই। আবার যে পিকেটিং করে, তার বোধোদয় হবে। যখন বুঝতে পারবে তার বাবা-মাও এই সহিংসতার কবলে পড়ে যাচ্ছে। আমি আশাবাদী। ঠিক হবেই।

(দ্য রিপোর্ট/আইএফ/ডিসেম্বর ২৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর