thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

মুক্তির অপেক্ষায় মাধুরীর ছবি

২০১৩ ডিসেম্বর ২৫ ১৪:৪৬:০১
মুক্তির অপেক্ষায় মাধুরীর ছবি

দ্য রিপোর্ট ডেস্ক : মাধুরী অভিনীত ‘দেধ ইশকিয়া’ ১০ জানুয়ারি মুক্তি পাচ্ছে। কাজ শেষে ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। খবর বলিউড হাঙ্গামার।

মাধুরী দিক্ষিতের শুরুটা হয়েছিল দুই দশক আগে। ক্যারিয়ারের উজ্জ্বল অবস্থানে থেকেও বিরতি নিয়েছিলেন। বিয়ের পরে সংসার ও সন্তানদের নিয়েই সময় কাটছিলো তার। বলিউডে ফিরেই আবার আলোচনায় চলে এসেছেন এই সুপারস্টার।

প্রত্যাবর্তন তাকে বিচক্ষণ বানিয়েছেন নিঃসন্দেহে, তাইতো বেছে বেছে কাজ করছেন। ‘দেধ ইশকিয়া’ ছবিতে নাসিরুদ্দীন শাহের সঙ্গে অভিনয় করেছে মাধুরী।

মাধুরী জানিয়েছেন, আনন্দ ও স্বস্তি নিয়ে নাসিরুদ্দীনের সঙ্গে কাজ করলেও রোমান্স দৃশ্যে অভিনয় করতে নাকি লজ্জা লেগেছে তার। ছবিটিতে বেগম পারা চরিত্রে অভিনয় করছেন মাধুরী।

তিনি আরো জানিয়েছেন, তার সঙ্গে কাজ করতে গিয়ে আমি নার্ভাস হইনি। তার চোখে এক ধরনের আকর্ষণ আছে। তার সঙ্গে আন্তরিক দৃশ্যগুলোতে অভিনয় করার সময় আমার খুব লজ্জা লাগত।’

মাধুরী ও নাসিরুদ্দীন ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন হুমা কোরেশি, আরশাদ ওয়ার্সি, বিজয় রাজ, শ্রদ্ধা কাপুর, ভুবন অরোরা প্রমুখ। ‘দেধ ইশকিয়া’ নির্মাণ করছেন ভিশাল ভরদ্বাজ। পরিচালনা করেছেন অভিষেক চোবে। গান লিখেছেন গুলজার এবং সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/রাসেল/ডিসেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর